Spread the love

এসভি ডেস্ক: বঙ্গবন্ধু তনয়া দেশরত্ন প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র ৩৯তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা এবং ইফতার মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদ এর সাতক্ষীরা পৌর ৫ নং ওয়ার্ড শাখার উদ্যোগে গত ১৭ মে শুক্রবার বিকাল ৫টায় কুখরালী মোড়ে পৌর ৫নং ওয়ার্ড শাখার অস্থায়ী কার্যালয়ে ওয়ার্ড সভাপতি মাষ্টার মনিরুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আনিছুর রহমানের পরিচালনায় অনুষ্ঠিত আলোচনা সভা এবং দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদের সাতক্ষীরা জেলায় প্রতিষ্ঠাতা সভাপতি এডভোকেট আল মাহমুদ পলাশ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যথাক্রমে দলের জেলা সাধারণ সম্পাদক মোঃ আব্দুর রাজ্জাক, অর্থ সম্পাদক এম এ মুহিত, দপ্তর সম্পাদক শফিকুল ইসলাম বাবলু,পৌর সভাপতি আসাদুজ্জামান লাভলু ও পৌর সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম।

এসময়ে উপস্থিত ছিলেন পৌর সহ-সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম রতন ও জি এম রফিকুল ইসলাম পৌর ৫নং ওয়ার্ড সহ-সভাপতি সাদ্দাম হোসেন ও আব্দুল আলিম, যুগ্ন-সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম বাবু, সাংগঠনিক সম্পাদক জহিরুল ইসলাম, অর্থ সম্পাদক আলমগির হোসেন, সাগর হোসেন, রবিউল ইসলাম, আব্দুস সামাদ, সোহাগ ইসলাম প্রমুখ।

অনুষ্ঠানে নেতৃবৃন্দ বলেন ১৯৮১ সালে এইদিনে দেশের ক্রান্তিলগ্নে বঙ্গবন্ধু তনয়া জননেত্রী শেখ হাসিনা দেশে ফিরে বাংলাদেশ আওয়ামীলীগের হাল ধরেন। সেখান থেকে অক্লান্ত পরিশ্রম করে তীল তীল করে দলকে সুসংগঠিত করে টানা তৃতীয় মেয়াদে দেশ পরিচালনা করে দেশকে আজ উন্নয়নশীল রাষ্ট্রে পরিনত করেছেন।

দোয়া অনুষ্ঠানে জননেত্রী শেখ হাসিনার সুস্থ্যতা ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত করা হয় এবং ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন হাফেজ মাওঃ ওসমান গনি।