Spread the love

দেবহাটা প্রতিনিধি: দেবহাটায় যাত্রীবাহী বাসের ধাক্কায় মালবাহী টেম্পুর মৃত্যুঞ্জয় ও তাপস নামের দু’জন গুরুতর আহত হয়েছে।

আহতরা উভয়েই সাতক্ষীরার গাঁভা ফিংড়ী এলাকার বাসিন্দা এবং সাতক্ষীরার নেসলে কোম্পানীর গুড়ো দুধ পরিবেশক মেসার্স কুয়াশা এন্টারপ্রাইজের কর্মচারী।

মঙ্গলবার সকাল ১০ টার দিকে দেবহাটার পারুলিয়া উত্তরন অফিসের সামনে মর্মান্তিক সড়ক দুর্ঘটনাটি ঘটে। আহত তাপস গাভা এলাকার বঙ্কিমের ছেলে এবং মৃত্যুঞ্জয়ের পিতার নাম জানা যায়নি। দুর্ঘটনা পরবর্তী আশঙ্কাজনক অবস্থায় তাদেরকে প্রথমে সখিপুরস্থ দেবহাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে অবস্থার অবনতি হওয়ায় সাতক্ষীরা সদর হাসপাতালে প্রেরণ করা হয়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সাতক্ষীরা থেকে মেসার্স কুয়াশা এন্টারপ্রাইজের গুড়োদুধ সরবরাহকারী টেম্পুটি পারুলিয়ার দিকে যাওয়ার সময় উত্তরন অফিসের সামনে পৌছালে কালীগঞ্জ থেকে আসা সাতক্ষীরা গামী যাত্রীবাহী বাস (জিম ক্লাসিক, নং-ঢাকা মেট্রো- ব ১৪৫০২২) টেম্পটিকে সজোরে ধাক্কা দিলে টেম্পুটিতে থাকা মৃত্যুঞ্জয় ও তাপস গুরুতর আহত হয়।

এঘটনায় স্থানীয়রা বাসের চালক কালীগঞ্জের সাজু হোসেনকে আটক করে পরে পুলিশে সোপর্দ করে। এঘটনার সত্যতা নিশ্চিত করেছেন দেবহাটা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) উজ্জল কুমার মৈত্র।