Spread the love

এসভি ডেস্ক: শ্যামনগরের পরাণপুর গ্রামের মৃত আতিয়ার চৌকিদারের ছেলে  ফজলু চৌকাদার (৪৫) ভাইপোর লাঠির আঘাতে নিহত হয়েছেন।

নিহতের মেয়ে আকলিমা খাতুন জানান, জমিজমা নিয়ে দীর্ঘদিন যাবৎ আমার চাচা মজিদ চৌকিদারের সাথে আমাদের বিরোধ চলছিল। বিষয়টি নিষ্পত্তির জন্য স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা কয়েকবার শালিশ করেছেন।

গত সোমবার বিকালে দু’পক্ষের বিরোধ নিরসনের জন্য শালিসে বসে কৈখালি ইউনিয়ন পরিষদের ৬ নম্বর ওয়ার্ডের সদস্য পবিত্র মন্ডল, ৮ নম্বর ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য আজিজুল ইসলাম ও ৮ নাম্বার ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি কেরামত আলীসহ স্থানীয় কয়েকজন গণ্যমান্য ব্যক্তি। শালিস শেষে সকলের উপস্থিতিতে আমার বাবার উপর হামলা চালায় আমার চাচা, চাচী ছফিরন ও চাচাতো ভাই জোবায়ের চৌকিদার। 

এ সময় শালিশ মনঃপূত না হওয়ায় জোবায়ের মেহগনি গাছের লাঠি দিয়ে আমার বাবার মাথায় ও ঘাড়ে আঘাত করে। ঘটনাস্থলে বাবা অজ্ঞান হয়ে গেলে স্থানীয়রা তাকে উদ্ধার করে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে, তারপর সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে যায়।

অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকের পরামর্শে খুলনা ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় গত সোমবার রাত ১১ টার দিকে তিনি মারা যান।


শ্যামনগর থানার অফিসার ইনচার্জ হাবিল হোসেন বলেন, এ বিষয়ে থানায় এখনও কেউ লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইননানুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।