আশাশুনি প্রতিনিধি: আশাশুনি উপজেলার বড়দল ইউনিয়নে আওয়ামীলীগ ও ছাত্রলীগ নেতাসহ ৬ জনের বিরুদ্ধে দায়েরকৃত হত্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বিকালে গোয়ালডাঙ্গা বাজারে এ কর্মসূচি পালন করা হয়। বড়দল ইউনিয়ন ছাত্রলীগ ও সহযোগি সংগঠনের আয়োজনে দীর্ঘ মানববন্ধন ও প্রতিবাদ সামবেশে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুস সামাদ বাচ্চু, প্রচার সম্পাদক জগদীশ চন্দ্র সানা, সাংগঠনিক সম্পাদক বিমল চন্দ্র সানা, যুবলীগ নেতা সাংবাদিক এম এম সাহেব আলি, ইউনিয়ন কৃষকলীগ সভাপতি ছোহরাব হোসেন, যুবলীগ সভাপতি জহুরুল, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি মহসিন আলম লিটন, ছাত্রলীগ সেক্রেটারী আবু রায়হান সুমন, যুবলীগ সভাপতি আলমগীর হোসেন, প্রতাপনগর ছাত্রলীগ সভাপতি মিলন আনুলিয়া ছাত্রলীগ সভাপতি জহুরুল প্রমুখ।

মাদক সম্রাট, ২২ মামলার আসামী তৌহিদ সানার অকাল মৃত্যুতে বড়দল ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি নাহিদ রানা বাবু, আ’লীগ নেতা টুটুল সানাসহ ৬ জনের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার এবং বঙ্গবন্ধু, দেশনেত্রী. জয় ও উপজেলা চেয়ারম্যানের ছবি ভাংচুর ও পোড়ানোর প্রতিবাদে মানবন্ধন ও সমাবেশে বক্তাগণ বলেন, ইউপি চেয়ারম্যান আব্দুল আলিম মোল্যার সহযোগিতায় এই মিথ্যা মামলা করা হয়েছে।

আগামী ৭ দিনের মধ্যে মামলা প্রত্যাহার করা না হলে ইউনিয়ন পরিষদ ঘেরাও করা হবে। নিরাপরাধ ব্যক্তিদের মিথ্যা মামলায় জড়িয়ে এলাকাকে অশান্ত না করতে তারা মামলার বাদি, সহযোগিতাকারীদের প্রতি আহবান জানিয়ে প্রশাসনের তড়িৎ পদক্ষেপ নিতে জোর দাবী জানান।