কনের পাশে বরের বেশে মোস্তাফিজ – Satkhira Vision

May 13, 2021, 4:09 am

সংবাদ শিরোনাম :
তালা: অসহায় মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করলেন সাংবাদিক নজরুল ইসলাম সাতক্ষীরা: এতিমদের সাথে ছাত্রলীগের ইফতার সাতক্ষীরা: সাপ্তাহিক সূর্যের আলোর উদ্যোগে কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ স্ত্রী হত্যা মামলায় সাবেক এসপি বাবুল আক্তার গ্রেফতার সাতক্ষীরা: ভুল নাম্বারে চলে যাওয়া বিকাশের টাকা উদ্ধার করলো পুলিশ শ্যামনগর: আনসার ভিডিপি সদস্যদের মাঝে ঈদ শুভেচ্ছা প্যাকেজ বিতরণ তালাঃ হাজরাকাটীর সেলিম গাজীর পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ  কলারোয়া: ফেনসিডিলসহ মহিলা মাদক ব্যবসায়ী আটক কলারোয়া পৌরসভায় সাড়ে ৩ হাজার পরিবারের মাঝে নগদ অর্থ বিতরণ কালিগঞ্জ: ট্রাকের নিচে ঝাঁপ দিয়ে ঋণগ্রস্ত দলিল লেখকের আত্মহত্যা
কনের পাশে বরের বেশে মোস্তাফিজ

কনের পাশে বরের বেশে মোস্তাফিজ

এসভি ডেস্ক: কাটার মাস্টার খ্যাত বাংলাদেশ ক্রিকেটের উজ্জ্বল নক্ষত্র মোস্তাফিজুর রহমান কনে সামিয়া পারভিন শিমুর পাশে বরের বেশে বসে আছেন। গতকাল শুক্রবার দুপুর ৩টার দিকে মোস্তাফিজ ও শিমুর বিবাহ সম্পন্ন হয়।

শুক্রবার বিকাল তিনটার দিকে সাতক্ষীরার দেবহাটার নোয়াপাড়ার বিবাহ রেজিস্ট্রার আবুল বাসার অনুমতি নিয়ে পাঁচ লক্ষ এক টাকা দেনমোহরে কলেমা পড়িয়ে ফিজ- শিমু দম্পতির বিবাহের কাজ সম্পন্ন করেন। ফিজের বিবাহের সাক্ষি হন কাটার মাস্টারের বড় ভাই মাহফুজুর রহমান মিঠু । আর দুই পক্ষের উকিল রবিউল ইসলাম ও আজিজুর রহমান।

কাটার মাস্টারের বড় ভাই মাহফুজুর রহমান মিঠু জানান, একেবারে ঘরোয়া পরিবেশে স্বজনদের সাথে নিয়ে প্রাথমিকভাবে শেষ করা হয়েছে এই বিয়ে। এরপর ধুমধাম করে অনুষ্ঠান হবে বিশ্বকাপের পর।
এর আগে কালিগঞ্জের তারালি ইউনিয়নের তেতুলিয়া গ্রাম থেকে মা বাবাসহ প্রায় চল্লিশ জনের বরযাত্রীর বহর নিয়ে দেবহাটার নওয়াপাড়া ইউনিয়নের হাদিপুর এলাকার জগন্নাথপুর গ্রামে কনের বাড়িতে আসেন মোস্তাফিজ।

উল্লেখ্য, কনে শিমু পার্শ্ববর্তী দেবহাটা উপজেলার হাদিপুর গ্রামের রওনাগুল ইসলাম বাবুর তৃতীয় মেয়ে। রওনাগুল সম্পর্কে মোস্তাফিজের মেজো মামা। শিমু নলতা হাইস্কুল থেকে গোল্ডেন এ প্লাস পেয়ে মাধ্যমিক ও দেবহাটা উপজেলার সখীপুর খানহাহাদুর আহসানউল্লাহ কলেজ থেকে গোল্ডেন এ প্লাস পেয়ে  উচ্চ মাধ্যমিক পাস করেন। বর্তমানে তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে মনোবিজ্ঞান বিভাগে সম্মান প্রথম বর্ষে অধ্যয়নরত।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT