Spread the love

বিশেষ প্রতিনিধি: আগামী ২৪ মার্চ সাতক্ষীরায় ৫ম উপজেলা পরিষদ নির্বাচন। নির্বাচনকে সামনে রেখে সাতক্ষীরায় নিরাপত্তা জোরদার করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

তফশিল ঘোষণার পর হতে যে কোন প্রকার নাশকতা এড়াতে দিনে ও রাতে সাতক্ষীরার ৭টি উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টগুলোতে পুলিশ মোতায়েন করা হয়েছে। এমনকি সমগ্র সাতক্ষীরায় পুলিশের টহলও জোরদার করা হয়েছে।

সরেজমিনে শনিবার(২৩ মার্চ) রাত একটার দিকে দেখা যায়, কলারোয়া বাজারে টহল দিচ্ছেন অতিরিক্ত পুলিশ সুপার( সাতক্ষীরা সদর সার্কেল) মেরিনা আক্তারের নেতৃত্বে ও কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুজ্জামান, পুলিশ পরিদর্শক জেল্লাল হোসেনসহ পুলিশের একটি টিম।

অবাধ সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন উপহার দেওয়ার লক্ষে বৈরী আবহাওয়া স্বত্ত্বেও থেমে নেই পুলিশের নিরাপত্তা টহল। নির্বাচনকে সামনে রেখে ইতোমধ্যে পুলিশের এমন নিরাপত্তা টহল সর্বমহলে প্রশংসিত হতে শুরু করেছে।

অতিরিক্ত পুলিশ সুপার( সাতক্ষীরা সদর সার্কেল) মেরিনা আক্তার বলেন, নির্বাচনে তফসিল ঘোষণার পর কোন দল বা গোষ্ঠি যাতে কোন প্রকার নাশকতামুলক কর্মকান্ড করতে না পারে সেজন্য পুলিশ সুপার সাজ্জাদুর রহমান (বিপিএম) সারের নির্দেশে সকল প্রকার ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। সাতক্ষীরার গুরুত্বপূর্ণ স্থানে পুলিশি নিরাপত্তা ব্যবস্থার পাশাপাশি পুলিশের টহল বাড়ানো হয়েছে। নাশকতা বা বিশৃঙ্খলা এড়াতে পুলিশ সর্বদা তৎপর রয়েছে।