স্বামী হত্যার দায়ে সাতক্ষীরায় স্ত্রীসহ প্রেমিকের যাবজ্জীবন কারাদন্ড – Satkhira Vision

March 8, 2021, 5:27 am

সংবাদ শিরোনাম :
এনইউবিটি খুলনাতে ৭মার্চ উপলক্ষ্যে আলোচনা তালা: মাটি কাটতেই বেরিয়ে এলো ৪০০ বছরের পুরাতন স্বর্ণ স্বাদৃশ্য মূর্তি সাতক্ষীরা প্রেসক্লাব নির্বাচনে বাপী-হাবিব-সুজন প্যানেলের ১৩টি পদের মধ্যে ১২টিতে জয় জিমের পাশে “মানবতার সিঁড়ি” সাতক্ষীরার চোরাই গরু ডুমুরিয়ায় উদ্ধার: ২ চোর আটক কলারোয়া: আ’লীগ নেতার মাথায় পিস্তল ঠেকিয়ে দলীয় প্যাডে স্বাক্ষর নিলেন চেয়ারম্যান প্রার্থী জেলায় কমেছে আম চাষ! আবহাওয়া, বাজার ধর নিয়ে চিন্তিত আম চাষীরা সাতক্ষীরা: প্রতিবন্ধী বিদ্যালয় শিক্ষক-কর্মচারী কল্যাণ সমিতির কমিটি গঠিত শ্যামনগর: প্রাইভেটকারে ঘুরতে বের হয়ে লাশ হলেন শ্যালক-বোনাই! তালা: কিশোরীকে ধর্ষণের অভিযোগে সৎ বাবা গ্রেফতার
স্বামী হত্যার দায়ে সাতক্ষীরায় স্ত্রীসহ প্রেমিকের যাবজ্জীবন কারাদন্ড

স্বামী হত্যার দায়ে সাতক্ষীরায় স্ত্রীসহ প্রেমিকের যাবজ্জীবন কারাদন্ড

এসভি ডেস্ক: সাতক্ষীরার কলারোয়ায় পরকিয়ার জের ধরে স্বামীকে শ্বাসরোধ করে হত্যার দায়ে স্ত্রী শাপলা খাতুন ও তার প্রেমিক কবিরুল ইসলামকে যাবজ্জীবন সশ্রম কারাদন্ড ও ১ লাখ টাকা জরিমানাসহ অনাদায়ে আরো এক বছরের কারাদন্ডের আদেশ প্রদান করেছে আদলত।

বুধবার দুপুরে সাতক্ষীরার অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক অরুণাভ চক্রবর্ত্তী এ রায় ঘোষনা করেন।

যাবজ্জীবন কারাদন্ড প্রাপ্তরা হলেন, সাতক্ষীরার কলারোয়া উপজেলার পাঁচনল গ্রামের নিহত নুর মোহাম্মদের স্ত্রী শাপলা খাতুন ও একই গ্রামের মৃত আমিন ঢালীর ছেলে ও শাপলার প্রেমিক কবিরুল ইসলাম।

মামলার বিবরণে জানা যায়, কলারোয়া উপজেলার পাঁচনল গ্রামের নুর মোহাম্মদের স্ত্রীর সাথে কবিরুল ইসলাম পরকিয়ায় জড়িয়ে পড়ে। বিষয়টি জানাজানির হওয়ার এক পর্যায়ে নুর মোহাম্মদ তার স্ত্রীর পরকিয়ায় বাধা দেয়। এতে তার স্ত্রী শাপলা ও প্রেমিক কবিরুল ক্ষিপ্ত হয়ে ২০১০ সালের ১৩ ডিসেম্বর রাত ২ টার দিকে নুর মোহাম্মদকে ঘুমন্ত অবস্থায় শ্বসরোধ করে হত্যা করে। এ ঘটনা নিহত নুর মোহাম্মদের বোন ফরিদা খাতুন বাদী কলারোয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

পরবর্তীতে মামলার তদন্তকারী কর্মকর্তা এস.আই মেজবাহ উদ্দীন ও জিয়াউর রহমান দীর্ঘ তদন্ত শেষে এ মামলার আসামি শাপলা খাতুন ও তার প্রেমিক কবিরুল ইসলামের বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করেন।

বুধবার এ মামলায় নিহতের দুই ছেলে মোস্তাক আহমেদ ও মোস্তাক হাসানসহ ২১ জন স্বাক্ষীর সাক্ষ্য গ্রহণ শেষে সাতক্ষীরা অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক অরুণাভ চক্রবর্ত্তী স্বামী হত্যার দায়ে স্ত্রী শাপলা খাতুন ও তার প্রেমিক কবিরুল ইসলামকে যাবজ্জীবন কারাদন্ড ও ১লাখ টাকা জরিমানাসহ অনাদায়ে আরো এক বছরের কারাদন্ড প্রদানের আদেশ দেন।

এ মামলার রাষ্ট্র পক্ষের আইনজীবি ও সাতক্ষীরা জজ কোর্টের এপিপি এ্যাডভোকেট ফাহিমুল হক কিসলু জানান, রায় ঘোষণার সময় আসামীরা সকলেই পলাতক ছিলেন।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT