Spread the love

নিজস্ব প্রতিনিধি: দলীয় নেতাকর্মী ও সাধারন মানুষকে ভয়ভীতি ও হুমকি-ধামকির অভিযোগ এনে বুধবার সাতক্ষীরার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও রিটার্নিং অফিসার মো. বদিউজ্জামান কাছে লিখিত অভিযোগ করেছেন সাতক্ষীরা সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী এস.এম শওকত হোসেন।

অভিযোগের ভিত্তিতে জানা যায়,  আনারস প্রতিকের প্রচার-প্রচারনার কাজে বাধা, বিভিন্ন হুমকি-ধামকি করছে ধুলিহর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান বাবু সানা। তিনি গত মঙ্গলবার (১৯ মার্চ) বিকালে ব্রহ্মরাজপুর বাজারে প্রকাশ্যে এক পথসভায় মাইকে বলেন, যারা নৌকায় ভোট দিবেন না তাদের ভোট কেন্দ্রে যাওয়ার দরকার নেই।

অভিযোগে আরও জানা যায়, চেয়ারম্যান মিজানুর রহমান বাবু সানা আনারস প্রতিকের সমার্থকদের মাঠ ছেড়ে যাওয়ার কথা বলছে। তিনি এলাকার সাধারন মানুষকে বিভিন্ন ভয়ভীতি দেখিয়ে বলছে ” আনারসের কোন এজেন্ট বা কর্মীদের ভোট কেন্দ্রে যেতে দেওয়া হবে না। যারা আনারসে ভোট দিতে যাবে তাদের ভোটের পরে দেখে নেওয়া হবে।” একই ভাবে বিভিন্ন হুমকি-ধামকি দিচ্ছে লাবসা ইউনিয়নের দেবনগর গ্রামের মৃত মোক্তার সরদারের ছেলে নজরুল ইসলাম।

এ ব্যাপারে চেয়ারম্যান প্রার্থী এস.এম শওকত হোসেন বলেন, ধুলিহর ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান বাবু ও দেবনগর গ্রামের নজরুল ইসলাম আমার আনারসের সমর্থক ও সাধারন ভোটারদের বিভিন্ন ভাবে ভয়ভীতি দেখাচ্ছে। এব্যাপারে আমি রির্টানিং অফিসারের কাছে লিখিত অভিযোগ করেছি। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করার জন্য প্রশাসনের হস্তক্ষেপ কমনা করছি।