Spread the love

দেবহাটা প্রতিনিধি: বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিকলীগের দেবহাটা উপজেলা শাখার নতুন কমিটি গঠিত হয়েছে।

সম্প্রতি বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিকলীগের সাতক্ষীরা জেলা শাখার সভাপতি শেখ মকছুর রহমান ও সাধারন সম্পাদক কাজী আক্তারুজ্জামান মহব্বত কর্র্তক যৌথ স্বাক্ষরিত পত্রে সিরাজুল ইসলামকে সভাপতি, বেলাল হোসেন রাজাকে কার্যকারী সভাপতি, সহ-সভাপতি হিসেবে যথাক্রমে মিন্টু রহমান, তরিকুল ইসলাম ও ফিরোজ হোসেন, সফিকুল ইসলাম চান্দুকে সাধারন সম্পাদক, রুবেল হোসেনকে যুগ্ম সাধারন সম্পাদক, নাজিম উদ্দীনকে যুগ্ম সাধারন সম্পাদক, আব্দুল্লাহ আল মামুনকে সাংগঠনিক সম্পাদক করে ৩০ সদস্য বিশিষ্ট বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিকলীগের দেবহাটা উপজেলা শাখার কমিটির অনুমোদন দেয়া হয়।

আরো পড়ুন: ভোটার দিবস উদযাপন উপলক্ষ্যে দেবহাটায় প্রস্তুতি সভা অনুষ্ঠিত

ওই নতুন কমিটির নেতৃবৃন্দ বুধবার দুপুর সাড়ে ১২ টার দিকে দেবহাটা থানার ওসি বিপ্লব কুমার সাহাকে ফুলেল শুভেচ্ছা প্রদান করেছেন।

বুধবার দুপুরে দেবহাটা থানার ওসির অফিসকক্ষে নেতৃবৃন্দ এই শুভেচ্ছা জানান। এসময় ওসি নেতৃবৃন্দকে সড়কে মানুষ যেন হয়রানি না হয় এবং আইনশৃঙ্খলার অবনতি না ঘটে সে বিষয়ে খেয়াল রাখার অনুরোধ জানান।

বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিকলীগের দেবহাটা উপজেলা শাখার নব গঠিত কমিটির নেতৃবৃন্দ এসময় সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন না হয় বা সড়কে যাতে সাধারন মানুষ হয়রানি না হয় সে বিষয়ে কাজ করবেন বলে জানান।