গর্ভবতী স্ত্রী নামতে পারেননি, তাই নামেননি স্বামীও – Satkhira Vision

March 7, 2021, 2:14 pm

সংবাদ শিরোনাম :
তালা: মাটি কাটতেই বেরিয়ে এলো ৪০০ বছরের পুরাতন স্বর্ণ স্বাদৃশ্য মূর্তি সাতক্ষীরা প্রেসক্লাব নির্বাচনে বাপী-হাবিব-সুজন প্যানেলের ১৩টি পদের মধ্যে ১২টিতে জয় জিমের পাশে “মানবতার সিঁড়ি” সাতক্ষীরার চোরাই গরু ডুমুরিয়ায় উদ্ধার: ২ চোর আটক কলারোয়া: আ’লীগ নেতার মাথায় পিস্তল ঠেকিয়ে দলীয় প্যাডে স্বাক্ষর নিলেন চেয়ারম্যান প্রার্থী জেলায় কমেছে আম চাষ! আবহাওয়া, বাজার ধর নিয়ে চিন্তিত আম চাষীরা সাতক্ষীরা: প্রতিবন্ধী বিদ্যালয় শিক্ষক-কর্মচারী কল্যাণ সমিতির কমিটি গঠিত শ্যামনগর: প্রাইভেটকারে ঘুরতে বের হয়ে লাশ হলেন শ্যালক-বোনাই! তালা: কিশোরীকে ধর্ষণের অভিযোগে সৎ বাবা গ্রেফতার সাতক্ষীরা: খাবারের প্রলোভন দেখিয়ে ৫ বছরের শিশুকে ধর্ষণ করলো বৃদ্ধ
গর্ভবতী স্ত্রী নামতে পারেননি, তাই নামেননি স্বামীও

গর্ভবতী স্ত্রী নামতে পারেননি, তাই নামেননি স্বামীও

এসভি ডেস্ক: পুরো ভবন জ্বলছে, বাহিরেও জ্বলছে। সবাই ছুটাছুটি করছেন বাঁচতে। কিন্তু রিফাত রয়ে গেলেন, কেননা অন্তঃসত্ত্বা স্ত্রী রিয়া যে নামতে পারছেন না। তাই ভালোবাসার মানুষ দুটি পরস্পরকে আলিঙ্গন করে আগুনেই জ্বলে মরলেন দম্পতি।

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে রাখা স্বজনদের লাশ খুঁজছেন সবাই। এখানে বন্ধু-বান্ধবী রিফাত ও রিয়াকে খুঁজছেন আল-আকসার সাজিদ। 

সাজিদে জানালেন, ‘ভালোবেসে তারা দুই বছর আগে বিয়ে করেন। তারা ওয়াহিদ ভবনে ছিলেন। রিয়া গর্ভবতী এবং অসুস্থ ছিলেন। যখন আগুন লাগে তখন তাদের সঙ্গে পরিবারের কথা হয়। ওই সময় রিফাত জানায় রিয়া নামতে পারছে না। স্ত্রীকে নামাতে না পারায় সেও নামেনি। ফলে দুইজনই পুরে মারা গেছে।’

নিহতের স্বজনের আহাজারিতে চকবাজার থেকে ঢামেক মর্গ পর্যন্ত হৃদয়বিদারক চিত্র। শুধু চকবাজার-ঢামেক নয়, এ ঘটনায় গোটা দেশই স্তব্ধ। মর্মান্তিক ওই দুর্ঘটনায় শোকে কাতর পুরো জাতি।

বৃহস্পতিবার দুপুরে ঢাকা মেডিকেল কলেজ মর্গে গিয়ে দেখা যায়, শুধু লাশ আর লাশ। সারি বেঁধে লাশগুলো রাখা হয়েছে বারান্দায়। দেখে মনে হচ্ছে লাশ রাখার ঠাঁই হচ্ছে না হাসপাতালে। বেশিরভাগ নিহতের শরীর পুড়ে অঙ্গার হয়ে গেছে। চেহারা বোঝা মুশকিল। ডিএনএ টেস্ট ছাড়া লাশ শনাক্ত করা মুশকিল হয়ে পড়বে।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল আলী আহমেদ খান জানান, আমরা আগে বলেছিলাম ৭০ জন নিহত হয়েছে। কিন্তু শেষ পর্যন্ত প্রাপ্ত বিভিন্ন খবরে বুঝা যাচ্ছে নিহতের সংখ্যা ৮০ বা ৮১ হতে পারে। তবে এখনো পর্যন্ত নিশ্চিত করে বলা যাচ্ছে না। কারণ একটি ডেড বডির জায়গায় দু-তিন টি ডেড বডিও রাখা হয়েছে।’

নিহত ৮১ জনের মধ্যে ৪১ জনের লাশ শনাক্ত করা হয়েছে। এর মধ্যে দুইজন নারী, দুই শিশু ও ৩৭জন পুরুষ। যাদের শনাক্ত করা গেছে তাদের মরদেহ হস্তান্তর করা হচ্ছে। ঢাকা জেলা প্রশাসনের মাধ্যমে তাদের হস্তান্তর করা হচ্ছে।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT