Spread the love

দেবহাটা প্রতিনিধি: দেবহাটা উপজেলা পরিষদ নির্বাচনকে ঘিরে জনসাধারনের সাথে মতবিনিময়, গনসংযোগ ও প্রচার প্রচারনায় এগিয়ে রয়েছেন আওয়ামীলীগের দলীয় কাউন্সিলের মাধ্যমে মনোনীত ভাইস চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা যুবলীগের সাবেক সাধারন সম্পাদক মনিরুল ইসলাম মনি।

উপজেলা নির্বাচনকে সামনে রেখে প্রতিনিয়তই তিনি উপজেলার বিভিন্ন প্রান্তে গনসংযোগ চালিয়ে যাচ্ছেন। রবিবার দিনব্যাপী তিনি উপজেলার কুলিয়া, পুষ্পকাটি, বহেরা, সুবর্নাবাদ, সেকেন্দ্রা, পারুলিয়া, সখিপুর, দেবহাটা, নওয়াপাড়া, গাজীরহাট এলাকার জনসাধারনের সাথে গনসংযোগ ও মতবিনিময় করেন তিনি। উপজেলার বিভিন্ন এলাকায় খোজ নিয়ে জানা গেছে,রাজনৈতিক সুদীর্ঘ নেতৃত্বের কারনে উপজেলার নানা শ্রেনী-পেশার মানুষের কাছে রয়েছে তার জনপ্রিয়তা ও গ্রহনযোগ্যতা।

মতবিনিময় ও গনসংযোগকালে মনিরুল ইসলাম মনি বলেন,বর্তমান সরকার উন্নয়নের সরকার। দেবহাটা উপজেলার নির্যাতিত,নিপীড়িত অসহায় মানুষের কল্যানে উন্নয়ন মুলোক কাজ করার প্রত্যয় নিয়ে আমি নির্বাচনে অংশ নিয়েছি। দেবহাটা উপজেলাবাসী তাদের মুল্যবান ভোট দিয়ে আমাকে ভাইস চেয়ারম্যান নির্বাচিত করলে দেবহাটা উপজেলাকে মাদক, সন্ত্রাস,দুর্নীতিমুক্ত একটি মডেল উপজেলা গড়ে তুলবো।