Spread the love

দেবহাটা প্রতিনিধি: দেবহাটার সখিপুরে সংখ্যালঘু ব্যবসায়ীকে জখম করে ছিনতাইয়ের ঘটনার রেশ কাটতে না কাটতেই আবারো শফিকুল ইসলাম (৩৫) নামের এক কাঁকড়া ব্যবসায়ীকে জখম করে অর্ধলক্ষ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।

রবিবার আনুমানিক রাত সাড়ে ১০ টার দিকে সখিপুর কাঁকড়া ব্যবসায়ী সমিতির বিপরীতে নির্জন এলাকায় ছিনতাইয়ের ঘটনাটি ঘটে।

এঘটনায় জখম কাঁকড়া ব্যবসায়ী শফিকুল বর্তমানে সখিপুরস্থ দেবহাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। আহত শফিকুল উত্তর সখিপুর গ্রামের মৃত গফফার মোল্যার ছেলে।

খবর পেয়ে রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছেন দেবহাটা থানা পুলিশ। ভুক্তভোগী ব্যবসায়ীর পরিবারের সদস্যরা জানায়,প্রতিদিনের মতোই ব্যবসায়িক কার্যক্রম শেষে ব্যবসার পঞ্চাশ হাজার ৭শ টাকা নিয়ে বাড়ী ফিরছিলো শফিকুল। পথিমধ্যে ওৎ পেতে থাকা স্থানীয় নূর আলী মিস্ত্রীর ছেলে রেজাউল ও মনিরুজ্জামানসহ তাদের ছিনতাইকারী চক্রের অজ্ঞাত কয়েকজন শফিকুলকে এলোপাথাড়ি মারপিট করতে শুরু করে।

এসময় শফিকুল ছিনতাইকারী রেজাউল ও মনিরুজ্জামান কে চিনে ফেললে ছিনতাইকারীরা হত্যার উদ্দেশ্যে শফিকুলের মাথায় সজোরে আঘাত করে মৃত ভেবে ফেলে রেখে পালিয়ে যায়। পরে স্থানীয়রা অজ্ঞান অবস্থায় পড়ে থাকতে দেখে শফিকুলকে উদ্ধার করে সখিপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

দেবহাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিপ্লব কুমার সাহা বলেন, এ ব্যাপারে কেউ লিখিত অভিোগ দেয়নি। অভিোগ দিলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।