Spread the love

দেবহাটা প্রতিনিধি: নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা ইকবাল হোসেন ও বিদায়ী নির্বাহী কর্মকর্তা হাফিজ আল আসাদের সাথে মতবিনিময় করেছেন দেবহাটা প্রেসক্লাবের নেতৃবৃন্দরা।

রবিবার বেলা ১২ টায় দেবহাটা উপজেলা নির্বাহী অফিসারের সরকারী বাসভবন ‘ইছামতি’তে নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা ইকবাল হোসেন ও বিদায়ী নির্বাহী কর্মকর্তা হাফিজ আল আসাদের সাথে মতবিনিময় করেন দেবহাটা প্রেসক্লাবের নেতৃবৃন্দরা।

মতবিনিময় কালে দেবহাটা প্রেসক্লাবের সভাপতি আব্দুল ওহাব, সহ-সভাপতি রশীদুল আলম,সাধারন সম্পাদক মাহমুদুল হাসান শাওন,সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান,অর্থ সম্পাদক আব্দুল্যাহ আল মাসুদ,সাংষ্কৃতিক ও ক্রীড়া সম্পাদক ডা: অহিদুজ্জামান,প্রচার ও সমাজসেবা সম্পাদক মোমিনুর রহমান,নির্বাহী সদস্য আবু হুরাইরা,রিয়াজুল ইসলাম,সদস্য এসএম নাসির উদ্দীন,কবির হোসেন,সাংবাদিক আবীর হোসেন লিয়ন,রুহুল আমিন,ওমর ফারুক মুকুল,ফরহাদ হোসেন সবুজ,নাসিরুজ্জামান,শাহিন আলম সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা ইকবাল হোসেন দেবহাটায় যোগদানের পূর্বে পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলায় কর্মরত ছিলেন। তার গ্রামের বাড়ী পিরোজপুরের নাজিরপুর উপজেলাতে। প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে মতবিনিময়কালে নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা ইকবাল হোসেন সার্বিক ক্ষেত্রে দেবহাটা প্রেসক্লাবের সহযোগীতা কামনা করেন।

পাশাপাশি দীর্ঘদিনের কর্মযাত্রায় সহযোগীতা করার জন্য দেবহাটা প্রেসক্লাবের সভাপতি আব্দুল ওহাব ও সাধারন সম্পাদক মাহমুদুল হাসান শাওনসহ সকল সাংবাদিকদের কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান বিদায়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা হাফিজ আল আসাদ।