Spread the love

বিশেষ প্রতিনিধি: আবাদের হাটের বিশিষ্ঠ ব্যবসায়ী ও যুবলীগ নেতা জালালউদ্দীনকে হত্যার প্রচেষ্টা ও অবৈধ ইটভাটা ও ট্রলি বন্ধের দাবিতে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার বিকালে সাতক্ষীরা সদরের আবাদের হাটে আবাদের হাট বাজার কমিটির আয়োজনে সাতক্ষীরা সদর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি গোপাল চন্দ্র ঘোষালের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন সাতক্ষীরা সদর থানা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক আবুল কালাম আজাদ, মুক্তিযোদ্ধা কমান্ডার আনিছুর রহমান, শিবপুর ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আজিজুর রহমান বুলবুল, সদর যুবলীগের সহ-সভাপতি আব্দুল হাই, শিবপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি আবুল কাশেম, ৮নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রহমত আলী, ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পপাদক নজরুল ইসলাম, ইউপি সদস্য মজনু গাজী, শফিকুল ইসলাম প্রমূূূখ।

এসময় বক্তারা বলেন, ‘আবাসিক এলাকায় অবৈধ ইটভাটা বন্ধ করতে হবে। ইটভাটার মাটি বহনের জন্য ব্যবহৃত হচ্ছে অবৈধ ট্রলি। আর এই ট্রলির কারণে স্কুল কলেজের ছেলে মেয়েরা চলাচল করতে পারে না।’ অবিলম্বে আবাসিক এলাকায় ইটভাটা বন্ধের জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন বক্তারা।