আশাশুনি প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন: আহসান সভাপতি, ফারুক সম্পাদক, হাসান সাংগঠনিক – Satkhira Vision

May 14, 2021, 5:07 pm

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরা: ঈদ সামগ্রী নিয়ে অসহায়ের বাড়ি বাড়ি ছুটছেন সাঈদ হারানো টাকার ব্যাগ মালিককে ফিরিয়ে দিলেন পুলিশ সদস্য মোহায়মেনুল তালা: অসহায় মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করলেন সাংবাদিক নজরুল ইসলাম সাতক্ষীরা: এতিমদের সাথে ছাত্রলীগের ইফতার সাতক্ষীরা: সাপ্তাহিক সূর্যের আলোর উদ্যোগে কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ স্ত্রী হত্যা মামলায় সাবেক এসপি বাবুল আক্তার গ্রেফতার সাতক্ষীরা: ভুল নাম্বারে চলে যাওয়া বিকাশের টাকা উদ্ধার করলো পুলিশ শ্যামনগর: আনসার ভিডিপি সদস্যদের মাঝে ঈদ শুভেচ্ছা প্যাকেজ বিতরণ তালাঃ হাজরাকাটীর সেলিম গাজীর পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ  কলারোয়া: ফেনসিডিলসহ মহিলা মাদক ব্যবসায়ী আটক
আশাশুনি প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন: আহসান সভাপতি, ফারুক সম্পাদক, হাসান সাংগঠনিক

আশাশুনি প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন: আহসান সভাপতি, ফারুক সম্পাদক, হাসান সাংগঠনিক

আশাশুনি প্রতিনিধি: আশাশুনি প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন ২০১৯ অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে এস এম আহসান হাবীব সভাপতি, জি এম আল ফারুক সাধারন সম্পাদক ও এস কে হাসান সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন।

বুধবার সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত প্রেসক্লাবের কার্যালয়ে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। মোট ১৭ ভোটের মধ্যে ৯টি ভোট পেয়ে এসএম আহসান হাবিব সভাপতি নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দি জিএম মুজিবুর রহমান পেয়েছেন ৮টি ভোট। সাধারণ সম্পাদক পদে জিএম আল-ফারুক ১০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দি প্রার্থী শাহদাত হোসেন টিটল পেয়েছেন ৭ ভোট। সাংগঠনিক সম্পাদক পদে এস,কে হাসান ১০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দী প্রার্থী আকাশ হোসেন পেয়েছেন ৭ ভোট। নির্বাচিতরা আলোচনান্তে বাকী পদে মনোনীত করবেন।

নির্বাচন পরিচালনা করেন রিটানিং অফিসার ও উপজেলা নির্বাচন অফিসার সাইফুর রহমান। প্রিজাইডিং অফিসার ছিলেন সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল হান্নান।

সহযোগিতায় ছিলেন উপদেষ্টা একেএম এমদাদুল হক ও অধ্যাপক সুবোধ চক্রবর্তী। নির্বাচনে সভাপতি, সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক পদে দু’জন করে মোট ছয়জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করেন।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT