Spread the love

এসভি ডেস্ক: সদর উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন পত্র সংগ্রহ কার্যক্রম সম্পন্ন হয়েছে।

বুধবার (৩০ জানুয়ারি) সকালে কেন্দ্রীয় নির্দেশনা মোতাবেক কাটিয়াস্থ সদর উপজেলা আওয়ামীলীগের অস্থায়ী কার্যালয়ে সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত মনোনয়ন পত্র সংগ্রহ করেন নেতৃবৃন্দ।

সদর উপজেলা চেয়ারম্যান পদে মনোনয়ন সংগ্রহ করে ৪ জন, ভাইস চেয়ারম্যান পদে ৫ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন।

উপজেলা চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন সংগ্রহ করেছেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো. আসাদুজ্জামান বাবু, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এস.এম শওকত হোসেন, যুগ্ম সম্পাদক গোলাম মোরশেদ ও ঘোনা ইউপি চেয়ারম্যান ফজলুর রহমান মোশা।

ভাইস চেয়ারম্যান পদে সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. শাহাজান আলী, জেলা শ্রমিক লীগের সহ-সভাপতি অ্যাড. শেখ তামিম আহমেদ সোহাগ, পৌর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. রাশেদুজ্জামান রাশি, সদর উপজেলা যুবলীগের সভাপতি মো. মিজানুর রহমান মিজান ও সাবেক জেলা ছাত্রলীগের সভাপতি কাজী আক্তার হোসেন।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে জেলা মহিলা আওয়ামীলীগের সহ-সভাপতি কোহিনুর ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদিকা রোখসানা পারভীন, সাংগঠনিক সম্পাদক সোনিয়া পারভীন শাপলা ও দপ্তর সম্পাদক তহমিনা ইসলাম।

আগামী ০৩ ফেব্রুয়ারি সকাল সাড়ে ১০টায় সাতক্ষীরা জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে সদর উপজেলা আওয়ামীলীগ ও পৌর আওয়ামীলীগের যৌথ বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হবে। সভায় সদর উপজেলা পরিষদ নির্বাচনে সদর উপজেলার তৃণমুলের মতামতের ভিত্তিতে তালিকা প্রস্তুত করে চুড়ান্ত প্রার্থী তালিকা কেন্দ্রে প্রেরণ করা হবে।