Spread the love

এসভি ডেস্ক: ময়মনসিংহের ভালুকা উপজেলায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে ডাকাত দলের সদস্য আনোয়ার হোসেন (৩৫) নামে এক যুবক নিহত হয়েছেন। নিহত আনোয়ার উপজেলার ডাকাতিয়া ইউনিয়নের ফালু মিয়া ছেলে।

মঙ্গলবার (৩০ অক্টোবর) দিবাগত রাত ২টার দিকে উপজেলার কাচিনা ইউনিয়নের ইকোপার্ক এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

ভালুকা মডেল থানার ওসি ফিরোজ তালুকদার জানান, আনোয়ার হোসেন ডাকাত দলের সদস্য। নিহত আনোয়ার পুলিশের ওয়ারেন্টভুক্ত আসামি ছিলেন। তার বিরুদ্ধে ডাকাতি ও ছিনতাইসহ ১৬টিরও বেশি মামলা রয়েছে।

উপজেলার কাচিনা ইউনিয়নের ইকোপার্ক এলাকায় ৮-১০ জন ডাকাতির প্রস্তুতি নিচ্ছে, এমন গোপন সংবাদ পাওয়া যায়। এ ভিত্তিতে পুলিশ সেখানে অভিযান চালায়।

এ সময় ডাকাতরা পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপসহ এলোপাতাড়ি গুলি করে। এ সময় পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোড়ে।

একপর্যায়ে ডাকাতরা পালিয়ে গেলে আনোয়ারকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে আনা হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় ভালুকা মডেল থানার উপপরিদর্শক ইকবাল হোসেন, নবী হোসেন ও পুলিশ কনস্টেবল রাসেল নামে তিন পুলিশ সদস্য আহত হয়েছেন। তাদের উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, ৫ রাউন্ড গুলি, ৬টি চাপাতিসহ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। নিহত আনোয়ার পুলিশের ওয়ারেন্টভুক্ত আসামি ছিলেন। তার বিরুদ্ধে ডাকাতি ও ছিনতাইসহ ১৬টিরও বেশি মামলা রয়েছে বলে।