*/
‘কৃষকের সারের জন্য এখন আর জমির পর্চা দেখানো লাগেনা’: আলহাজ্ব নজরুল ইসলাম

‘কৃষকের সারের জন্য এখন আর জমির পর্চা দেখানো লাগেনা’: আলহাজ্ব নজরুল ইসলাম

নাজমুল শাহাদাৎ (জাকির): সাতক্ষীরা সদর-২ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের সাধারণ-সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নজরুল ইসলাম বলেছেন, বর্তমান সরকার উন্নয়নের সরকার। শেখ হাসিনা সরকার ক্ষমতায় থাকলে কিছু চাওয়া লাগেনা। না চাইতে সবকিছু পাওয়া যায়। বাংলার মাটিতে পদ্মাসেতু এখন দৃশ্যমান। শেখ হাসিনা সরকার ঘোষণা দিয়েছিলেন দেশের অর্থায়নে পদ্মাসেতু হবে, সেই পদ্মা সেত্রু কার্যক্রম এখন চলমান, দৃশ্যমান। একইভাবে বিদ্যুৎ, রাস্তাঘাট, শিক্ষা, চিকিৎসা স্বাস্থ্য সহ প্রতিটি সেক্টরে উন্নয়নের ধারাবাহিকতা চলমান রয়েছে। বিএনপি সরকার ২০০১ সালে ক্ষমতায় এসে আওয়ামীলীগের অনেক নেতা কর্মীকে হত্যা করেছিল। বর্তমান তারা একটি সন্ত্রাসীদল হিসাবে পরিচিতি লাভ করেছে। এজন্য তাদেরকে আর বাংলার মানুষ ক্ষমতায় দেখতে চায়না।
তিনি আরো বলেন, বিগত সকল সরকারের চেয়ে শেখ হাসিনা সরকার সবচেয়ে বেশি উন্নয়ন করেছে। কৃষকের সারের জন্য এখন আর জমির পর্চা দেখানো লাগেনা, সার এখন কৃষকের দ্বোর গড়ায়। কোনো শিশু যাতে শিক্ষা থেকে ঝরে পড়তে না পারে সেজন্য শেখ হাসিনা সরকার ১লা জানুয়ারীতে শিক্ষার্থীদের হাতে বই তুলে দিচ্ছে। বর্তমান সরকার শিক্ষা বান্ধব সরকার। এ সরকার জনগনের সরকার, উন্নয়নের সরকার। দেশের চলমান রাজনৈতিক সঙ্কট সৃষ্টিকারী সরকার উৎখাতের ষড়যন্ত্রের বিরুদ্ধে সকলকে সজাগ থাকতে হবে এবং আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে আবারও নৌকা মার্কায় ভোট দিয়ে দেশের উন্নয়নের অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে হবে।
রবিবার (৭ই অক্টোবর) বিকালে শিবপুর ইউনিয়নের ওয়ার্ড (পায়রাডাঙ্গা) আওয়ামীলীগের আয়োজনে ও ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও ইউপি সদস্য শফিকুল ইসলামের সভাপতিত্বে পায়রাডাঙ্গায় সরকারের উন্নয়ন প্রচারণায় বিভিন্ন শ্রেনী পেশার মানুষের সাথে মতবিনিময় করেন। এসময় তাৎক্ষণিক পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এসময় তিনি বলেন, আমরা শেখ হাসিনার বার্তা নিয়ে আপনাদের কাছে এসেছি। দেশ এখন উন্নয়নের মহাসড়কে এগিয়ে যাচ্ছে দুর্বার গতিতে। দেশের সকল শ্রেণী পেশার মানুষের আয় বেড়েছে, তাই জনগণ এখন শান্তি ও স্বস্তিতে আছে। শুধু শান্তিতে নেই বিএনপি ও তাদের শরিক ষড়যন্ত্রকারীরা। দেশের মানুষ ভাল থাকলেও তারা ক্ষমতার নেশায় এখন দিশেহারা। আর তাই নতুন নতুন ষড়যন্ত্র করে চলছে। এতে নতুন করে যোগ হয়েছে যুক্তফ্রন্ট। যাদের ভয়াবহ অরাজনৈতিক কর্মকান্ড দেশবাসীর কাছে আজও দৃশ্যমান।
তিনি বলেন, যুক্তফ্রন্টে যুক্তরা কেউ খুনী, দুর্নীতিবাজ ও কালোবাজারির তকমা নিয়েই সরকার উৎখাতের নতুন ষড়যন্ত্রে লিপ্ত। আমরা ঐক্যবদ্ধ থাকলে শেখ হাসিনার বিজয়, নৌকার বিজয় কেউ রুখতে পারবে না।
তিনি বলেন, দলীয় সভানেত্রী যদি আমার হাতে নৌকা প্রতীক তুলে দেন, তাহলে আমি আপনাদেরকে নিয়ে এই আসনে নৌকার বিজয় উপহার দেব ইনশাআল্লাহ। এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সদর উপজেলা আ,লীগের সভাপতি আলহাজ্ব এস, এম শওকাত হোসেন, সাধারন সম্পাদক শাহাজান আলী, সাংগঠনিক সম্পাদক বাবু গণেশ চন্দ্র মন্ডল, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক মনিরুল হোসেন মাছুম, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আকবার আলী, সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক প্রভাষক ময়নুল ইসলাম।
এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, পৌর আ’লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক রাশেদুজ্জামান রাশি, জেলা পরিষদ সদস্য মনিরুল ইসলাম, শিবপুর ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল হোসেন মানি, শিবপুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নাজমুল শাহাদাৎ  (জাকির), আ’লীগ নেতা ও ইউপি সদস্য ইব্রাহিম খলিল, আজহারুল ইসলাম, মহাদেব সরকার, মনোরঞ্জন সরকার, তৌহিদুর রহমান, ইয়াসিন হোসেন সহ বিভিন্ন ওয়ার্ড আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের  নেতৃবৃন্দ। 

Please Share This Post in Your Social Media


Deprecated: Theme without comments.php is deprecated since version 3.0.0 with no alternative available. Please include a comments.php template in your theme. in /home/comsatkhira/public_html/wp-includes/functions.php on line 5524

Comments are closed.




© সর্বসত্ত্ব সংরক্ষিত © ২০১৮ Satkhiravision.Com
Design & Developed BY ThemesBazar.Com

Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/comsatkhira/public_html/wp-includes/functions.php on line 5219