Spread the love

বিশেষ প্রতিনিধি: সাতক্ষীরা সদরের ভাড়ুখালী এলাকায় গৃহবধু ছালেহা খাতুনকে গাছের সাথে বেঁধে নির্যাতন করার অভিযোগে চারজনকে আটক করেছে সাতক্ষীরা থানা পুলিশ ।

শনিবার(১৫ সেপ্টেম্বর) বিকালে এ ঘটনা ঘটে । নির্যাতিত গৃহবধু ছালেহা খাতুন ভাড়ুখালী এলাকার বকস পাড়ের স্ত্রী ।

আটককৃতরা হলেন,ভাড়ুখালি গ্রামের নিয়ামত আলীর ছেলে আবদার রহমান ,তার স্ত্রী আয়েশা খাতুন , ছেলে ফিরোজ হোসেন ও একই এলাকার নিয়ামুদ্দিনের ছেলে মজিবার রহমান।স্থানীয় মেম্বর মোতাসিম বিল্লাহ ও গনেশ সরকার বলেন, সম্পত্তি ভাগ করা কে কেন্দ্র করে আজ(শনিবার) দুপুরের পর ছালেহা খাতুন হাতে রামদা নিয়ে আবদার রহমানদের বাড়িতে যেয়ে বেড়া, মাচা, গাছ-গাছালী কাঁটতে শুরু করেন ।

এরপর উগ্রমূর্তিতে ছালেহা খাতুন আবদার রহমানদের বাড়িতে প্রবেশ করার চেষ্টা করলে বাড়ির মহিলারা কৌশলে ছালেহাকে আটকে গাছের সাথে ওড়না দিয়ে বেঁধে ফেলে। পরে স্থানীয় মহিলা মেম্বর রাবেয়া পারভিন এসে পরিবেশ শান্ত করার চেষ্টা করেন ।এবং ছালেহা খাতুনের বন্ধন খুলে দিতে গেলে ছালেহা খাতুন খুলতে বাধা দেন। পরে ছালেহা খাতুন বাড়ির সদস্যদের থানা পুলিশকে জানাতে বলেন । পরিবারের সদস্যরা পুলিশকে খবর দিলে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করেন এবং অভিযুক্তদের আটক করেন।

সাতক্ষীরা থানার এসআই কবির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযোগ পেয়ে চারজনকে আটক করা হয়েছে। এ ব্যাপারে কর্তৃপক্ষের নির্দেশে পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে।