Spread the love
নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরা জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব নজরুল ইসলাম বলেছেন, ‘মনুষ্য ধর্মই বড় ধর্ম। ধর্ম যার যার উৎসব সবার। বাংলাদেশ একটি সাম্পাদায়িক সম্প্রীতির দেশ। এদেশে সকল ধর্মের মানুষ মিলে মিশে বহু বছর ধরে নিজ নিজ ধর্ম পালন করে আসছে।  মুসলিম ও হিন্দুসহ সকল ধর্মের মানুষ ঐক্যবদ্ধ ভাবে দেশ গঠনে কাজ করতে হবে।’
রোববার সকাল ১১টায় সদর সাতক্ষীরা সদর সার্বজনীন পূজা মন্দিরের(কাটিয়া কর্মকারপাড়া) আয়োজনে শ্রী শ্রী ভগবান শ্রী কৃষ্ণের জন্মতিথি উদযাপন উপলক্ষ্যে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
মন্দিরের উপদেষ্টা সাবেক শিক্ষাকর্মকর্তা কিশোরীমোহন সরকারের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার(সাতক্ষীরা সদর সার্কেল) মেরিনা আক্তার, দৈনিক কালের চিত্রের সম্পাদক ও সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি অধ্যক্ষ আবু আহমেদ, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এস এম শওকত হোসেন, সাধারণ সম্পাদক শাহাজান আলী, এড. অনিত মুখার্জী । 
সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন মন্দির কমিটির সাধারণ সম্পাদক কিরন্ময় সরকার। অনুষ্ঠানের শুরুতে গীতা পাঠ করেন নিশিকান্ত ব্যানার্জী। আলোচনাসভা শেষে একটি বর্ণাঢ্য র‌্যালি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।