Spread the love

এস ভি ডেস্কফাদার্স ডের জন্য নিজের ইনস্টাগ্রামে মেয়ে এবং ছেলেদের সঙ্গে দুটি ছবি আপলোড করেছিলেন সানি লিওনির বর ড্যানিয়াল উইবার। ফাদার্স ডের মতো বিশেষ দিনে বাবা হওয়ার অনুভূতি শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায়। ছবিতে দেখা যাচ্ছে মেয়ে নিশাকে কোলের কাছে রেখে নগ্ন অবস্থায় বসে সানি লিওনি। সানি এবং নিশার সঙ্গে খাটে বসে রয়েছেন ড্যানিয়াল। সেই ছবি নিয়ে শুরু হয়েছে ঘোর বিতর্ক। সানি লিওনির নগ্ন অবস্থায় মেয়ের সঙ্গে ছবি তোলা নিয়ে তৈরি হয়েছে বিভিন্ন রকমের বিতর্ক।

‘মায়ের মতো জামাকাপড় পরতে শুরু করুন। এরম অবস্থায় থাকলে আপনার মেয়েও আপনাকে সম্মান দেবেনা।’ ড্যানিয়ালের ছবিটি আপলোড করাতেই এ ধরণের নানা কমেন্টে ভরতে শুরু করেছে কমেন্ট বক্স।

সানি লিওনির ভারতে আসা থেকে শুরু করে বলিউডে পদার্পণ কম জল ঘোলা হয়নি। এখন তিনি একজন অভিনেত্রী, বলিপাড়ায় বেশ পাকাপাকি একটা জায়গাও করে নিয়েছেন। তবে তার অতীত তাকে বারবার পোড়াচ্ছে।

ছবিটিতে যদিও কয়েকজন ট্রোলারদের সঙ্গে বিতর্কে গিয়ে সানির সমর্থনে কথা বলেছে। অনেকেই লিখেছেন, ‘ছবিতে নগ্নতার ওপর এতো মন দেওয়া কেন হচ্ছে বুঝতে পারছি না। মেয়ের সঙ্গে একটা বিশেষ দিনে সানি এবং ড্যানিয়াল কীরকম ছবি দেবে সেটাও কি ওনারা সবাইকে জিজ্ঞেস করে দেবেন?’

কয়েকজন এও লিখেছেন, ‘মোবাইলে লুকিয়ে লুকিয়ে পর্ন দেখার সময় তো এতো লাজলজ্জা আসে না? সানির স্তন তো দেখা যাচ্ছে না। তাহলে এতো অসুবিধা কোথায় সবার? লুকিয়ে নোংরা কাজ করতে তো সবারই ভালো লাগে। আমি অন্তত ছবিটাতে কোনও নোংরামো দেখতে পাচ্ছি না।’ তবে সমর্থনের থেকেও ট্রোলারদের সংখ্যা ঢের বেশি।