Spread the love

তালা প্রতিনিধি: আগামী ২১ মে তালা উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক এস.এম নজরুল ইসলামের মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে বৈধ ঘোষণা করা হয়েছে। 

গতকাল (২৩ এপ্রিল) যাচাই-বাছাই শেষে এসব তথ্য নিশ্চিত করেছেন জেলা প্রশাসক ও রিটানিং অফিসার(তালা) দফতর নিশ্চিত করেছেন। সাংবাদিক এস.এম নজরুল ইসলাম তালা উপজেলায় সর্বপ্রথম অনলাইনে মনোনয়ন পত্র জমা দিয়েছিলেন ও  রিটানিং অফিসার(তালা) সর্বপ্রথম তার মনোনয়ন পত্র বৈধ ঘোষনা করেন।

সাংবাদিক এস.এম নজরুল ইসলাম নাগরিক ঐক্য পরিষদ সমার্থিত প্রার্থী ও তালা প্রেসক্লাব সভাপতি হিসেবে নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতা করছেন। তিনি তালা সদর ইউনিয়নের ২০১১ সাল হতে ২০১৬ সাল পর্যন্ত সুনামের সহিত দায়িত্ব পালন করেছেন।

মনেনয়ন যাচাই-বাছাই কালে তার সাথে উপস্থিত ছিলেন, নাগরিক ঐক্য পরিষদের নেতা  ও তালা প্রেসক্লাবের সাধাণ সম্পাদক শেখ জলিল আহমেদ, নাগরিক ঐক্য পরিষদের নেত বীর মুক্তিযোদ্ধা গাজী আব্দুল জলিল, সাংবাদিক এস.এম জাহাঙ্গীর হাসান, শেখ হাবিবুর রহমান হাবিব,মীর কাউয়ুম ইসলাম ডাবলু,মো: আব্দুস সবুর খাঁ প্রমুখ। 

উপজেলা চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক এস.এম নজরুল ইসলাম বলেন,সন্ত্রাস-দখলবাজমুক্ত,ন্যায় বিচার,সুশাসন,উন্নয়ন ও সাধারণ মানুষের অধিকার ফিরে পেতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে পরিবর্তনের অঙ্গীকার ও স্মাট উপজেলা গড়তে সকলে আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন ইনশআল্লাহ। 

তালা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৭ জন প্রার্থী,ভাইস চেয়ারম্যান পদে ৬ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জন প্রার্থী মনোনয়নপত্র ক্রয় করেছেন বলে জানা গেছে।

উল্লেখ্য, তালা উপজেলার ১২টি ইউনিয়নে ২ লাখ ৬৬ হাজার ২৩৪ জন ভোটার রয়েছেন। এরমধ্যে পুরুষ ভোটার ১লাখ ৩৪ হাজার ১৮১ জন, নারী ভোটার ১লাখ ৩২ হাজার ৫২ জন এবং একজন হিজড়া ভোটার রয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *