Spread the love

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরার আশাশুনি উপজেলার আনুলিয়া ইউনিয়ন ছাত্রলীগের সদ্য ঘোষিত কমিটি বাতিলের দাবীতে মানবববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছেন ছাত্রলীগের নেতাকর্মীরা।

বুধবার(৩১ জানুয়ারী) বিকাল ৫ টার দিকে সাতক্ষীরার আশাশুনি উপজেলার আনুলিয়া ইউনিয়নের বিছট বাজারে ওই মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে উপস্থিত ছিলেন আনুলিয় ইউনিয়ন ছাত্রলীগের সদ্য সাবেক কমিটির সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন, বর্তমান কমিটির সহ-সভাপতি ফারুক হোসেন, এপিএস কলেজ শাখার সভাপতি আমানউল্লাহ আমান, আনুলিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক প্রার্থী আলিফ হোসেন সভাপতি প্রাথী আকতারুল ইসলাম ও ইসরাফিল হোসেন প্রমূখ।

এ সময় বক্তারা বলেন, বর্তমান কমিটির দুই একজন ব্যাতীত সবাই জামায়াত বিএনপির রাজনীতির সাথে জড়িত। যাকে সভাপতি করা হয়েছে তার পরিবারের সদস্যরা বিএনপির রাজনীতি করে। চেচুঁয়া গ্রামের কামরুল বক্সের ছেলে তুষার ইমরানকে বর্তমান কমিটির সাধারণ সম্পাদক করা হয়েছে। তিনি মুলত জামায়াত পরিবারের সন্তান। তুষারের দাদা নুরু বক্স সরদার ছিলেন একজন লিস্টেট রাজাকার। তাদের পরিবারে একাধিক নাশকতার মামলার আসামি রয়েছেন। এগুলো যাছাই বাছাই না করে আর্থিক সুবিধা নিয়ে তুষার ইমরানকে সাধারণ সম্পাদক করেছেন আশাশুনি উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক। আমরা সদ্য ঘোষিত ওই কমিটি বাতিলের দাবী জানাচ্ছি।

তবে অভিযোগ অস্বীকার করে আশাশুনি উপজেলা ছাত্রলীগের সভাপতি রাসেল হোসেন বলেন, ‘তুষার ইমরানসহ কমিটির ব্যাপারে যে অভিযোগ করা হয়েছে সেটি সঠিকনা। যাছাইবাছাই করে কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। যারা অভিযোগ করছেন তাদের মধ্যে কেউ বিবাহিত আবার কেউ বিভিন্ন অপকর্মের সাথে জড়িত।’ টাকা নেওয়ার বিষয়টি অস্বীকার করে তিনি আরো বলেন, ‘কমিটি দেওয়ার ব্যাপারে কোন টাকা পয়সার লেনদেন হয়নি। পদবঞ্চিতরা আমাদের ব্যাপারে মিথ্যা অভিযোগ তুলে আমাদের হেয় প্রতিপন্ন করছেন।’

সাতক্ষীরা জেলা ছাত্রলীগে সভাপতি এসএম আশিকুর রহমান বলেন, বিষয়টি আমি শুনে খোঁজ খবর নিচ্ছি। তুষার ইমরানের বিরুদ্ধে স্থানীয় আ.লীগ ও ছাত্রলীগ নেতাকর্মীদের অভিযোগের বিষয়টি যদি সত্য প্রমাণিত হয় তবে তুষার ইমরানকে দল থেকে অব্যাহতি দেওয়া হবে। আর পূর্ণাঙ্গ কমিটির ব্যাপারে যদি কোন অভিযোগ থাকে তবে পূর্ণাঙ্গ কমিটি বাতিল করা হবে। একইসাথে আশাশুনি উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সম্পাদকের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *