Spread the love

নিজস্ব প্রতিনিধি: লোভ লালসা, ভয়ভীতি, কোন প্রকার অর্থের প্রলোভন ছাড়াই শুধুমাত্র ইসলাম ধর্মের প্রতি আকৃষ্ট হয়ে “সারা আফরিন নাম ধারন করে হিন্দু ধর্ম ত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহন করেছেন এক তরুনী।

বৃস্পতিবার (৪ জানুয়ারি) দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবের আব্দুল মোতালেব মিলনায়তনে এক সংবাদ সম্মেলন করেছেন সাতক্ষীরা আশাশুনি উপজেলার গোয়ালডাঙ্গা গ্রামের সনাতন বৈরাগীর মেয়ে দেবশ্রী বৈরাগী বর্তমানে সারা আফরিন (১৯)।

লিখিত বক্তব্যে তিনি বলেন আমি হিন্দু ধর্মে জন্মগ্রহণ করি। কিন্তু পড়াশুনার পাশাপাশি এবং আমার সহপাঠী কিছু মুসলমান বন্ধুদের সাথে পরিচয় হওয়া এবং তাদের সাথে চলাফেরা করে তাদের আচার ব্যবহার ভালো লাগায় আমি নিজ ইচ্ছায় যেহেতু আমি বয়স প্রাপ্ত সেহেতু ইসলাম ধর্মের প্রতি আকৃষ্ট হয়ে হিন্দু ধর্ম পরিত্যাগ করে গত ২৬ ডিসেম্বর ২০২৩ ইং তারিখে বিজ্ঞ নোটারী পাবিলেকের কার্যালয়, সাতক্ষীরায় উপস্থিত হইয়া ইসলাম ধর্ম গ্রহণ করি।

বর্তমান যেহেতু আমি ইসলাম ধর্ম গ্রহণ করিয়াছি সেইহেতু আমার বর্তমান নাম “সারা আফরিন রাখিলাম। অদ্য হইতে আমি সর্বত্র এই নামে পরিচিত লাভ করিব এবং পূর্বের নাম আমি বাতিল বলে ঘোষণা করিলাম। আমি কোন প্রকার লোভ লালসা, ভয়ভীতি, অর্থের প্রলোভন ছাড়াই নিজে স্বউদ্যোগে বাপ দাদার হিন্দু ধর্ম ত্যাগ করিয়া ইসলাম ধর্ম গ্রহণ করিয়াছি এবং গত ৩ জানুয়ারি ২০২৪ তারিখে আশাশুনি থানার গোয়ালডাঙ্গা গ্রামের আরিফুল ইসলামের বড় ছেলে মোঃ মুনতাসির মামুন ওরফে মিঠুনের সহিত ইসলামী শরীয়াত মোতাবেক ১,০০,০০১/- এক লক্ষ এক টাকা দেন মোহর ধার্যে বিবাহ বন্ধনে আবদ্ধ হই। বর্তমানে আমি আমার স্বামীর বাড়িতে সুখে শান্তিতে ঘর সংসার করিতেছি।

তিনি আরো বলেন আমার ইসলাম ধর্ম গ্রহণ করার পেছনে কারও কোন প্রকার ইন্ধন বা উস্কানি নাই। আমি সম্পূর্ণ সুস্থ্য শরীরে, স্বজ্ঞানে, নিজ ইচ্ছায় ইসলামের আচার অনুষ্ঠান এবং সহমর্মিতার প্রতি আকৃষ্ট হয়ে ইসলাম ধর্ম গ্রহণ করিয়াছি।

সংবাদ সম্মেলনের মাধ্যমে বর্তমান নতুন ধর্ম ইসলামের প্রতি অটল থেকে স্বামীর সাথে সংসার করিতে পারে, সে ব্যাপারে প্রশসনসহ সকলের সহযোগিতা কামনা করেছন নবমুসলিম সারা আফরিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *