Spread the love

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরা পৌরসভার ১নং ওয়ার্ডের কাটিয়া মাঠপাড়া এলাকায় জলাবদ্ধতা নিরসনে আরসিসি ড্রেণ নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার (২৪ অক্টোবর) সকালে প্রধান অতিথি হিসেবে ড্রেণে নির্মাণ সামগ্রী ঢেলে ড্রেণ নির্মাণ কাজের উদ্বোধন করেন সাতক্ষীরা পৌরসভার ১নং ওয়ার্ড কাউন্সিলর মো. কায়ছারুজ্জামান হিমেল।

এসময় উপস্থিত ছিলেন সাতক্ষীরা পৌরসভার সহকারি প্রকৌশলী কামরুল আখতার তপু, মো. শামীম মল্লিক, শফি উদ্দিন ময়না, কৃষি কর্মকর্তা কিরন্ময় সরকার, রেজাউল কাগুজী, আরশাদ আলী, নবনুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি আইয়ুব আলী, মাহমুদ্দিন লস্কর দুষ্টু, আকবার আহমেদ বাবলু, নজরুল ইসলাম, আব্দুস সামাদ, আব্দুর রশিদ, হামিদ, শুভ রাজ, ইয়াকুব, আব্দুল খালেক, ঠিকাদার কবির হোসেন, জাহিদ হোসেন প্রমুখ।

সাতক্ষীরা পৌরসভার নিজস্ব অর্থায়ণে পৌরসভার ১নং ওয়ার্ডে কাটিয়া মাঠপাড়া নেছার’র বাড়ি হতে হামিদের বাড়ি পর্যন্ত ২০০ মিটার আরসিসি ড্রেণ ১২ লক্ষ টাকা ব্যয়ে নির্মাণ করা হচ্ছে। অত্র এলাকায় গদাই বিলসহ চলাচলের সড়ক সব পানির নিচে তলিয়ে থাকে। এই ড্রেণ এর মাধ্যমে গদাই বিলের পানি প্রাণসায়ের খালের সাথে সংযোগ হলে এই এলাকার চাষাবাদসহ পানিবন্দীর হাত থেকে মুক্তি পাবে এলাকার মানুষ। বহুদিনের চাওয়া ও বহু প্রতিক্ষিত এ এলাকার জলাবদ্ধতা নিরসনে ১নং ওয়ার্ড কাউন্সিলর মো. কায়ছারুজ্জামান হিমেল’র ঐকান্তিক প্রচেষ্টায় আরসিসি ড্রেণ নির্মাণ কাজ শুরু হওয়ায় এলাকার মানুষের মাঝে খুশির জোয়ার লক্ষ্য করা গেছে এবং সেই সাথে এলাকার মানুষ ওয়ার্ড কাউন্সিলর কায়ছারুজ্জামান হিমেলকে ধন্যবাদ জানায় ও তার সফলতা কামনা করে দোয়া করেন। এসময় সাতক্ষীরা পৌরসভার কর্মকর্তা ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *