Spread the love

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরা জেলা জার্নালিস্ট এসোসিয়েশনের পক্ষ থেকে জেলা আ’লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ কে ফজলুল হককে ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়েছে। আজ শনিবার বেলা ১২ টায় জেলা জার্নালিস্ট এ্সোসিয়েশনের উপদেষ্টা, কর্মকর্তা ও সকল সদস্যদের উপস্থিতিতে আলহাজ্ব এ কে ফজলুল হকের নিজস্ব বাস ভবনে যেয়ে ওেই ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

এ সময় সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সভাপতি, দৈনিক দৃষ্টিপাতের সম্পাদক ও প্রকাশক এবং সাতক্ষীরা জেলা জার্নালিস্ট এ্যাসোসিয়েশনের উপদেষ্টা জি এম নূর ইসলাম, সংগঠনের সভাপতি এস এম মহিদার রহমান, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী নাসির উদ্দীন, যুগ্ন সাধারণ সম্পাদক তৌফিকুজ্জামান লিটু, সাংগঠনিক সম্পাদক হাসান গফুর, অর্থ সম্পাদক শাহনেওয়াজ মাহমুদ রনি, দপ্তর সম্পাদক মাজহারুল ইসলাম, প্রচার সম্পাদক মনিরুজ্জামান মনি, কার্যকরী সদস্য জি এম সোহরাব হোসেন, সাইফুল আযম খান মামুন, আমিরুল ইসলাম, ইদ্রিস আলী, সদস্য অধ্যাপক নূর মোহাম্মাদ পাড়সহ সাত্ক্ষীরায় কর্মরত সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

এ ফুলেল শুভেচ্ছা প্রদান অনুষ্ঠানে সাতক্ষীরা জেলা আ.লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ কে ফজলুল হক বলেন, “আপনারা সঠিক ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করবেন। পাশাপাশি আমি আপনাদের সংগঠনের কার্যক্রমকে শক্তিশালী করতে সকল সাহায্য ও সহযোগিতা প্রদান করার প্রত্যয় ব্যক্ত করছি।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *