Spread the love

নিজস্ব প্রতিনিধি: চলাচলের রাস্তাকে কেন্দ্র করে সাতক্ষীরা শহরের উত্তর পলাশপোল এলাকার এক কিশোর ও তার মামাকে পিটিয়ে জখম করেছে প্রতিবেশীরা।

রোববার সকাল ১১ টার দিকে সাতক্ষীরা শহরের উত্তর পলাশপোল এলাকায় ওই ঘটনা ঘটে।
আহতরা হলেন, উত্তর পলাশপোল এলাকার মৃত সবুর মন্ডলের ছেলে আবির মন্ডল প্রিয়(১৬) ও আবিরের মামা একই এলাকার মৃত নওশের আলীর ছেলে আশরাফুল আলম দোলন।

আহত আবিরের মা চন্দনা পারভীন বলেন, আমাদের চলাচলের রাস্তাসহ বিভিন্ন কারণে আমার প্রতিবেশী মান্নান মোল্লার ছেলে জুয়েল মোল্লা ও মেয়ে জবা খাতুন, মৃত মোহাম্মদ মোল্লার ছেলে গফফার মোল্লা, মান্নান মোল্যা, হাকিম মোল্যা, মনা মোল্যা, কাশেম মোল্যা ও মৃত শেখ আব্দুস সাত্তারের ছেলে শেখ আব্দুস সোবহান মোল্যাদের সাথে বিরোধ চলছিল। রোববার সকালে আমার ছেলে ও ভাই সাতক্ষীরার জনতা ব্যাংকে টাকা জমা দিতে যাচ্ছিল। উত্তর পলাশপোল এলাকার আসাদ স্টোরের সামনে পৌছানোমাত্র জুয়েল মোল্লা, জবা খাতুন, গফফার মোল্লা, মান্নান মোল্যা, হাকিম মোল্যা, মনা মোল্যা, কাশেম মোল্যা, শেখ আব্দুস সোবহান মোল্যা আমার ছেলে ও ভাইয়ের উপর হামলা করে। তারা আমার ভাই ও ছেলেকে ব্যাপক মারপিট করে কাছে থাকা ২০ হাজার টাকা ছিনিয়ে নেয়। ওই সময় আমার ছেলে ও ভাই চিৎকার দিলে আশপাশের লোকজন এগিয়ে এসে আমার ছেলে ও ভাইকে উদ্ধার করে।

সাতক্ষীরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) দেলওয়ার হুসাইন বলেন, ওই ঘটনায় থানায় মামলা হয়েছে।

By S V

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *