Spread the love

কামরুল হাসান: কলারোয়া প্রেসক্লাবে রোববার দুপুরে উপজেলার কাজীরহাট বাজারের মোছাঃ বেলফুল বেগম (৪৫) নামের এক নারী দোকানী সংবাদ সম্মেলন করেন।

লিখিত বক্তব্যে উপজেলার রঘুনাথপুর গ্রামের আব্দুল মজিদের কন্যা বেলফুল বেগম বলেন, কাজীরহাট বাজারে তিনি সরকার কর্তৃক বরাদ্দকৃত দোকানে দীর্ঘদিন ধরে কসমেটিকস এর ব্যবসা করে আসছেন। শারিরীক অসুস্থতার কারণে গত কয়েকদিন তিনি দোকানের ব্যবসা চালিয়ে যেতে পারেননি। সেই সুযোগে রঘুনাথপুর গ্রামের মৃত বাদল সরদারের ছেলে মোখলেছুর রহমানসহ ২/৩ জন ওই দোকান জোর পূর্বক দখল করার উদ্দেশ্যে সেখানে মালামাল উঠায়। বিষয়টি স্থানীয় প্রশাসনকে জানালে প্রশাসন কর্তৃক দোকান ছাড়ার নির্দেশ দেন। কিন্তু সে নির্দেশ তারা মানেনি।

এমনকি দখলকারীরা গত ৬ নভেম্বর অজ্ঞাত ২/৩ জনকে নিয়ে তাকে কিল ঘুষি মেরে ও তার কন্যা রানু খাতুন (১৯)কে টানা-হ্যাঁচড়া করে শ্লীলতাহানিসহ মারপিট করে নিলা ফোলা জখম করে। এসময় তারা তাকে বিভিন্ন প্রকার ভয়ভীতি ও হুমকিধামকি দিয়ে দোকান থেকে তাড়িয়ে দেয়। বিষয়টি স্থানীয়ভাবে মীমাংসা করার চেষ্টা ব্যর্থ হওয়ায় থানায় অভিযোগ দায়েরের উদ্যোগ নেওয়া হয়েছে।

এবিষয়ে অভিযুক্ত মোখলেছুর রহমান জানান, ২০০৬ সালে এই নারী তার নামে বরাদ্দকৃত ঘর ফেলে অন্যত্র চলে যায় এবং সে কয়েক দিন আগে এলাকায় আসেন, আমার বিরুদ্ধে অভিযোগ সম্পূর্ণ মিথ্যা ভিত্তিহীন সামাজিক ভাবে হেও করতেই এই সংবাদ সম্মেলন করেছেন বলে তিনি জানান। কাজিরহাট বাজার কমিটির সভাপতি ও কেরালকাতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সম মোরশেদ আলী জানান , অভিযোগকারির অভিযোগ সঠিক নয়, তাকে কোন প্রকার মারপিটের ঘটনা ঘটেনি, তবে ভুক্তভোগি দীর্ঘদিন ধরে এলাকার বাহিরে থাকায় ঘরে অন্যকেহ দোকানদারি করছে বিষয়টি জানার পর আমি ব্যবস্থা গ্রহণ করবো বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *