Spread the love

এসভি ডেস্ক: কতিপয় আইনজীবীর স্বাক্ষর জাল করে সাতক্ষীরা জজকোর্টের পিপি (পাবলিক প্রসিকিউটর) আব্দুল লতিফের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দাখিল করে তার বিরুদ্ধে প্রতিবাদ সভা করেছে বলে অভিযোগ কতিপয় স্বার্থন্বেষী আইনজীবীর বিরুদ্ধে ।

আব্দুল লতিফ পিপি হওয়ায় ওই আইনজীবীরা নিজেদের ব্যক্তিগত স্বার্থ হাসিল করতে না পেরে ঘোলা পানিতে মাছ শিকারের পায়তারা শুরু করেছেন। ফলে সাতক্ষীরা জজকোর্টের আইনজীবিদের মধ্যে বিষয়টি নিয়ে মিশ্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে।

এদিকে একাধিক আইনজীবীর স্বাক্ষর জাল করে আব্দুল লতিফের বিরুদ্ধে অভিযোগ করা হয়েছে জানিয়ে সাতক্ষীরা জর্জ কোর্টের একাধিক আইনজীবী জানান, ‘জামায়াত শিবিরের বিরুদ্ধে মামলা পরিচালনায় বর্তমান পিপি আব্দুল লতিফ কঠোর ভূমিকা রাখছেন। যারা জামায়াত-শিবিরের অধিকাংশ মামলা পরিচালনা করেন এবং দুর্নীতিতে জড়িত তারাই নিজেদের স্বার্থ হাসিলের জন্য পিপি অ্যাড. আব্দুল লতিফের বিরুদ্ধে চক্রান্তে লিপ্ত হয়েছেন।

সাতক্ষীরা জজকোর্টের পিপি (পাবলিক প্রসিকিউটর) আব্দুল লতিফ জানান, আমিসহ অন্যান্য আইন কর্মকর্তাদের নিয়ে মিথ্যা এবং বিভ্রান্তিমূলক অপপ্রচার চালানো হচ্ছে। দুর্নীতিগ্রস্ত এড. আজহার হোসেন কতিপয় আইনজীবিদের ভুল বুঝিয়ে এবং কয়েকজন আইনজীবির স্বাক্ষর জালিয়াতি করে একটি মনগড়া অভিযোগ দাখিল করেছেন।

রোববার সকালে কয়েকজন আইনজীবীদের সাথে নিয়ে একটি প্রতিবাদ সমাবেশ করে ঘোলা পানিতে মাছ শিকার করার চেষ্টা চালিয়ে যাচ্ছেন। মাছ না পেয়ে ছিপে কামড় মারার পায়তারাও চালাচ্ছেন তারা।

তিনি আরো জানান, তাদের ওই প্রতিবাদ সমাবেশের প্রতিবাদে আজ সোমবার সকাল ১০টায় সকল আইনজীবীরা সম্মিলিতভাবে প্রতিবাদ সমাবেশের ঘোষণা দিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *