Exif_JPEG_420
Spread the love

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরা সদরের কাশেমপুর গ্রামে পূর্ব শুত্রুতার জের ধরে থানায় মামলা করা কেন্দ্র করে পাল্টাপাল্টি হামলা, দোকান, মালামাল ভাংচুর ও এক মহিলাসহ দুজন আহত হয়েছেন।

শনিবার রাতে সাতক্ষীরা সিটি কলেজের পিছনের ডায়বেটিস হাসপাতালের সামনে মুদি দোকান ভাংচুর ও এক গৃবধুকে মারপিটের ঘটনা ঘটে।

অপরদিকে একইদিনে রাতে সিটি কলেজের মোড়ে এক যুবককে কুপিয়ে জখমের ঘটনা ঘটে।

আহত ব্যক্তিরা হলেন, একই গ্রামের একই গ্রামের ইনছুর আলির স্ত্রী নাছিমা খাতুন (৩০) ও অজেত মোড়লের ছেলে শাওন (২৫)।

আহত ব্যক্তিরা সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি আছেন।

আহত গৃহবধুর স্বামী ইনছুর আলি জানান, গত ৩১ মে একই গ্রামের ইউপি সদস্য হাবিবুর রহমান ওরফে ছোট খোকন ও তার ভাই জাহাঙ্গীর হোসেন ওরফে বড় খোকনসহ তাদের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সন্ত্রাসী স্টাইলে আমার দোকানের মালমাল ভাংচুর করে।

বাধা দিতে গেলে তারা আমাকে ও আমার স্ত্রীকে পিটিয়ে গুরুতর জখম করে। ওই ঘটনায় ছোট খোকন সহ তাদের লোকজনের নামে আসামী করে ৩ জুন আমি সাতক্ষীরা থানায় একটি মামলা দায়ের করি, যার মামলা নং-১২।।

মামলা করায় ছোট খোকন সহ তার লোকজন আমার উপর ক্ষিপ্ত হয়ে তারা আমার দোকানের সামনে গিয়ে তাদের নামে দায়েরকৃত মামলা তুলে নিতে প্রতিনিয়ত আমাকে ও আমার পরিবারকে মারধর ও খুন জখমের হুমকি দিত। ঘটনায় ৫ জুন সাতক্ষীরা থানায় আমি একটি সাধারণ ডায়েরী করি, যার ডায়েরী নং-২৩৫। আমি ছোট খোকন সহ তার লোকজনের নামে থানায় মামলা ও জিডি করায় তার জের ধরে গত শনিবার রাত অনুমান সাড়ে ১০ টার দিকে ফের আবারও ছোট খোকনের নেতৃত্বে বড় খোকন, জাফর, জামাল, শাহাজান সহ তার লোকজন লোহার রড, সাবল, জিআই পাইপ,সহ ধারালো দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে আমার মুদি দোকানের ভিতরে ঢুকে আমার দোকানের মালামাল ভাংচুর করে দোকান থেকে টাকা লুট করে নেয়। এসময় আমার স্ত্রী বাঁধা দিলে ছোট খোকনসহ তার লোকজন লোহার রড দিয়ে আমার স্ত্রীকে বেদম মারপিট করে রক্তাক্ত জখম করে এবং শ্লীলতাহানী ঘটায়। এসময় স্থানীয় লোকজন তাদের হাত থেকে রক্ষা করে আমার স্ত্রীকে সদর হাসপাতালে ভর্তি করে। ছোট খোকনসহ তার লোকজনের অত্যাচারে ও তাদের ভয়ে আমি ও আমার পরিবার আতঙ্ক রয়েছি। ছোট খোকন সহ তার লোকজনের দ্বারা আমিসহ আমার পরিবারের জানমালের ও সম্পদের বড় ধরণের এখনো ক্ষয়ক্ষতি আশংকা করিতেছি। তাই উক্ত ঘটনায় পুলিশ সুপারের কাছে জরুরী হস্তক্ষেপ কামনা করেছেন ইনছুর আলির পরিবার।

অপরদিকে আহত শাওনের বাবা অজেত মোড়ল জানান, শনিবার রাত অনুমান সাড়ে ৯ টার দিকে আমার ছেলে শাওন সিটি কলেজের মোড়স্থ একটি দোকানের সামনে দাঁড়িয়ে ছিল। একপর্যায় পূর্ব শুত্রুতার জের ধরে সদর উপজেলার কাশেমপুর গ্রামের আতিয়ারের ছেলে কামাল হোসেন ও তার লোকজন সিটি কলেজ মোড়স্থ দোকানের সামনে গিয়ে আমার ছেলের উপর হামলা চালায়। তারা আমার ছেলের ঘাড়ে আঘাত করে রক্তাক্ত জখম করে। এসময় স্থানীয় লোকজন ছুটে এসে আমার ছেলেকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করেন। পাল্টাপাল্টি হামলার ঘটনা খবর পেয়ে ওই রাতে সাতক্ষীরা থানার পুলিশের এসআই নুর আলমের নেতৃত্বে পুলিশ সদস্যরা ঘটনাস্থলে যান বলে এলাকাবাসি জানান।

এলাকায় শান্তি শূঙ্খলার রক্ষার জন্য জেলা পুলিশ সুপারের কাছে জরুরী আশু হস্তক্ষেপ কামনা করেছেন এলাকাবাসি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *