Spread the love

কামরুল হাসান: কলারোয়ায় এনজিও ‘উত্তরণ’র উদ্যোগে ঘূর্ণীঝড় আম্ফানে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে নগদ অর্থ ও বিভিন্ন দ্রব্য সামগ্রী বিতরণ করা হয়েছে। 

বুধবার বেলা সাড়ে ১১টার দিকে উত্তরণের অর্থায়নে সোনাবাড়িয়া ইউনিয়নে ১০০ জন ক্ষতিগ্রস্থ পরিবারে মাঝে ওই অর্থ ও দ্রব্য সামগ্রী বিতরণ করা হয়। বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কলারোয়া উপজেলা নির্বাহী অফিসার (দায়িত্বপ্রাপ্ত) ও সহকারি কমিশনা(ভূমি) মোঃ আক্তার হোসেন।

বিশেষ অতিথি ছিলেন স্থানীয় সোনাবাড়িয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মনিরুল ইসলাম, উত্তরণের কলারোয়ার ব্রাঞ্চ ম্যানেজার রিয়াজুল ইসলাম রিয়াজ, সফল প্রকল্পের এসসিও শহিদুল ইসলামসহ ক্ষতিগ্রস্থ পরিবারের সদস্যবৃন্দ। 

উল্লেখ্য, করোনা ভাইরাসে সামাজিক দূরত্ব বজায় রাখতে  ক্ষতিগ্রস্থ ১শ’ পরিবারের বাড়িতে বাড়িতে যেয়ে পরিবার প্রতি নগদ ৩ হাজার টাকা ও মাস্ক, বালতি, সাবান, ডিটারজেন্ট পাউডারসহ বিভিন্ন ধরনের নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদি বিতরণ করা হয়।

অনুরুপভাবে একইদিন জয়নগর ইউনিয়নে আম্ফানে ক্ষতিগ্রস্ত ১শ’ পরিবারের মাঝেও নগদ অর্থ ও বিভিন্ন দ্রব্যাদি বিতরণ করা হয়েছে বলে অফিস সূত্র জানায়। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *