Spread the love

নিজস্ব প্রতিনিধি: অতিরিক্ত পুলিশ সুপার(সাতক্ষীরা সদর সার্কেল) মির্জা সালাউদ্দিনের নেতৃত্বে ঋশিল্পীসহ ৬টি বাসা লকডাউন করা হয়েছে।

আজ সকালে ঋশিল্পীসহ গোপীনাথপুরের দীপঙ্কর, উত্তর কাটিয়ার রোকনুজ্জামান, ইব্রাহিম চৌধুরী, ইশরাত, রাজনগরের দীপঙ্কর কুমার ঢালী ও তারক মাস্টারের বাড়ি লক ডাউন করে প্রশাসন।

অতিরিক্ত পুলিশ সুপার(সাতক্ষীরা সদর সার্কেল) মির্জা সালাউদ্দিন বলেন, সাতক্ষীরা জেলার প্রথম COVID-19 Positive (সাতক্ষীরা জেলা হতে নমুনা প্রেরণ বিবেচনায়) সাতক্ষীরার বিনেরপোতা এলাকার ঋশিল্পী ইন্টারন্যাশনালের প্রোডাকশন ম্যানেজার হিসেবে কর্মরত সঞ্জয় সরকার(৩২) করোনা আক্রান্ত হয়। চাকরির সুবাদে ও অন্যান্য ভাবে বেশ কয়েকজন ব্যক্তি তার সংস্পর্শে আসেন বলে অনুসন্ধানে আমরা জানতে পারি। এমতাবস্থায়, COVID-19 সংক্রমণ প্রতিরোধ কল্পে এবং এলাকাবাসীর সর্বোত্তম স্বার্থে ঋশিল্পী ইন্টারন্যাশনাল প্রতিষ্ঠানটি এবং আক্রান্ত ব্যক্তির সংস্পর্শে আসা ব্যক্তিদের বাসা লকডাউন করা হয়।

তাছাড়া লকডাউন করার সময় আক্রান্ত ব্যক্তি সম্ভাব্য যাদের দ্বারা সংক্রমিত হয়ে থাকতে পারেন, সে বিষয়টিও বিবেচনায় আনা হয়। এভাবে, রিশিল্পী ও গোপীনাথপুর, রাজনগর এবং উত্তর কাঠিয়ার ৬টি বাসা লকডাউন করা হয়। এ সময় এলাকাবাসী কে আতঙ্কিত না হয়ে স্বাস্থ্যবিধি মেনে চলা, সামাজিক দূরত্ব রক্ষা করা, নিজ বাসায় অবস্থান করা এবং সাতক্ষীরা জেলা পুলিশকে সহযোগিতা করার জন্য আহ্বান জানানো হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *