Spread the love

এসভি ডেস্ক: সাতক্ষীরা সদরের মাটিয়াডাঙ্গা এলাকায় পুলিশের সাথে বন্দুকযুদ্ধে জাকির হোসেন নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। নিহত ব্যক্তি খুন ও ডাকাতির ১৩ মামলার আসামি বলে জানিয়েছে পুলিশ।


বৃহষ্পতিবার মধ্যরাতে সাতক্ষীরা সদরের মাটিয়াডাঙ্গা দামারপোতা গ্রামের জালাল মোল্লার নেতৃত্বাধীন গণ ঘেরের বেতনা নদীর বেড়িবাঁধের পাশে এ ঘটনা ঘটে।

জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক মো. মিজানুর রহমান জানান, মাটিয়াডাঙ্গা গ্রামের কেরামত আলির ছেলে জাকির হোসেনকে (৪০) পুলিশ আটক করে দু’দিন আগে। বৃহস্পতিবার দিবাগত রাত ২ টার দিকে তার স্বীকারোক্তি অনুযায়ী তাকে নিয়ে পুলিশ তার অস্ত্রভান্ডার তল্লাশিতে যায়। এ সময় তারা দামারপোতা গণঘেরের পাশে বেতনা নদীর বেড়িবাঁধের উপর পৌঁছালে জাকির বাহিনীর সদস্যরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি ছুড়লে দু’পক্ষের গোলাগুলির মধ্যে জাকির গুলিবিদ্ধ হয়ে মারা যান।

পুলিশ পরিদর্শক আরও জানান তার বিরুদ্ধে দামারপোতার আব্দুর রশীদ হত্যা, চোরাচালান, ঘের দখল ও ডাকাতির ১৩ টি মামলা রয়েছে।

ঘটনাস্থল থেকে একটি বিদেশী পিস্তল ও চার রাউণ্ড গুলি ও দু’টি ছোরা জব্দ করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

নিহত জাকির হোসেনের স্ত্রী বুলু খাতুন জানান, আমার স্বামীকে বুধবার সন্ধ্যায় মাটিয়াডাঙা খেয়াঘাট এলাকায় তার ভাসুরের ছেলে বিপ্লবের চায়ের দোকান থেকে পুলিশ পরিচয়ে তুলে নিয়ে যাওয়া হয়। শুক্রবার সকালে তিনি বন্ধুকযুদ্ধে মারা গেছে বলে স্থানীয় ইউপি সদস্য মকফুর হোসেন আমাকে জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *