Spread the love

মাসুদ পারভেজ, কালিগঞ্জ: কালিগঞ্জ উপজেলায় ৪৯ তম জাতীয় স্কুল ও মাদ্রাসা শীতকালিন ক্রীড়া প্রতিযোগিতার উদ্ভোধন করা হয়েছে।

বৃহস্পতিবার বেলা ১০টায় উপজেলা মাঠে ক্রীড়া প্রতিযোগিতার আনুষ্ঠানিক ভাবে উদ্ভোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোজাম্মেল হক রাসেল।

উপজেলা ত্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারন সম্পাদক সুকুমার দাশ বাচ্চুর সঞ্চালনায় উদ্ভোধনি অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা সহকারি কমিশনার(ভূমি) সিফাতউদ্দীন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আবুল কালাম আজাদ, উপজেলা স্কাউটর্স এর সাধারন সম্পাদক ও উজ্জুবনী হাইস্কুলের প্রধান শিক্ষক শেখ ইকবাল আলম বাবলু, দৈনিক দৃষ্ট্পিাতের কালিগঞ্জ ব্যুরো প্রধান আশেক মেহেদী, কারবালা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারন সম্পাদক গাজি মিজানুর রহমান, সরকারি কালিগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক সৈয়েদ মোমিনুর রহমান প্রমুখ।

প্রথম দিনে ব্যাটমিন্টান ও ভলিবল খেলা অনুষ্ঠিত হয়েছে। শক্রুবার ক্রিকেট খেলা ও শনিবার উপজেলা মাঠে বিভিন্ন ইভেন্টে ত্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। শীতকালিন ক্রীড়া প্রতিযোগিতায় উপজেলার সকল স্কুল, মাদ্রাসার খেলোয়ার বৃন্দ অংশগ্রহণ করবে। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *