Spread the love

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরা থানা পুলিশের অভিযানে ৬ জুয়াড়ী আটক হয়েছে।

সোমবার রাত ১১ টায় ফিংড়ীর মির্জাপুর বেনেখালী গ্রামে অভিযান চালিয়ে জুয়া খেলার তাস, টাকা, মোবাইল ও পলিথিন উদ্ধার করা হয়।

থানা সূত্রে জানা গেছে,  মির্জাপুর বেনেখালী গ্রামে জনৈক মোঃ আবুল ওহাবের বাড়িতে দীর্ঘদিন ধরে এলাকার জুয়াড়ীরা তাসের মাধ্যমে তিন কার্ড ও কল ব্রীজ খেলা করে আসছিল। এই জুয়ার বোর্ডের জন্য  দিন দিন এলাকায় অপরাধ কর্মকান্ড বেড়েই চলছিল। সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে সাতক্ষীরা থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমানের নির্দেশনায় ব্রহ্মরাজপুর পুলিশ ক্যাম্পের ইনচার্জ এস,আই হাসানুজ্জামানের নেতৃত্বে এ,এস,আই শিল্লুর রহমান ও এ,এস,আই কুতুব উদ্দীন সঙ্গীয় ফোর্স নিয়ে জুয়ার বোর্ডে হানা দেয়।

এ সময় ঘটনাস্থল থেকে ৬ জুয়াড়ী আটক হয়। তাদের কাছ থেকে ৪১১২ টাকা, ১ জোড়া তাস, ৪টি মোবাইল, পলিথিন সহ অন্যান্য সরঞ্জাম জব্দ করা হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে বেশ কিছু জুয়াড়ী দৌড়ে পালিয়ে যায় বলে জানা গেছে।

আটক ৬ জুয়াড়ী হলো ফিংড়ী ইউনিয়নের সুলতানপুর গ্রামের মৃত পতিত পবন দত্ত (৫০), মির্জাপুর গ্রামের মৃত মফিজ উদ্দীন সরদারের পুত্র মোঃ আব্দুর রাজ্জাক (৪৫), উত্তর গাভা জেলেপাড়া গ্রামের মৃত চন্ডিচরণ দাশের পুত্র সুকুমার দাশ ওরফে পাঁচু (৪০), বেনেখালী গ্রামের আব্দুল বারি সরদারের পুত্র মোঃ মইনুর রহমান (৩৫), উত্তর ফিংড়ী গ্রামের মোঃ গোলাপ গাইনের পুত্র মোঃ হারুন গাইন (৪০) ও দক্ষিণ ফিংড়ী গ্রামের মৃত সামসুদ্দিন মোড়লের পুত্র মোঃ আব্দুল কাদের (৫৫)। 

সাতক্ষীরা থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, সব ধরনের অপরাধের বিরুদ্ধে পুলিশের কঠিন অভিযান চলছে। অপরাধ করে কেউ পার পাবে না। আটক জুয়াড়ীদের বিরুদ্ধে সাতক্ষীরা থানায় মামলা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *