Spread the love

স.ম ওসমান গনী সোহাগ, শ্যামনগর: শ্যামনগরের কৈখালীতে নলতা আহসানিয়া মিশনের উদ্দোগে কৈখালী ইউনিয়নের শতাধিক সদস্যদের মাঝে বিনামুল্যে খাওয়ার পানির ড্রাম বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (১৬ ই জুলাই) সকাল ১০ টায় কৈখালী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও নলতা আহছানিয়া মিশনের কৈখালী ইউনিয়ন সভাপতি আলহাজ্ব এম এম ফজলুল হকের নেতৃত্বে কৈখালী আহসানিয়া মিশনের তালিকাভূক্ত সদস্যদের মাঝে এ খাওয়ার পানির ড্রাম বিনামুল্যে বিতরণ করা হয়েছে।

সরেজমিনে জানাযায়, কৈখালী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও নলতা আহসানিয়া মিশনের কৈখালী ইউনিয়ন সভাপতি আলহাজ্ব এম এম ফজলুল হক সাহেবের অনুরোধক্রমে নলতা আহসানিয়া মিশনের কেন্দ্রীয় সভাপতি বিশিষ্ট দানবীর আলহাজ্ব মোহাম্মাদ সেলিমউল্ল্যাহ সাহেব কৈখালী ইউনিয়নের নলতা মিশনের সদস্যদের সঠিক নিরাপদ খাওয়ার পানি সরবরাহের জন্য বিনামূল্যে তার ব্যাক্তিগত তহবিল হতে শতাধিক পানির ড্রাম বরাদ্ধ করেন তারই পরিপেক্ষিতে গত ১৬ ও ১৭ ই জুলাই কৈখালী আহসানিয়া মিশনের লিষ্ট ভুক্ত সদস্যদের মাঝে বিতরন করা হয়েছে।

এদিকে বিনামূল্যে পানির ড্রাম পেয়ে সুবিধাভোগীরা নলতা আহসানিয়া মিশনের কেন্দ্রীয় সভাপতি আলহাজ্ব মোঃ সেলিমউল্ল্যাহ সাহেবকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *