সাংবাদিককে হত্যার হুমকির প্রতিবাদে সাতক্ষীরায় মানববন্ধন – Satkhira Vision

April 14, 2021, 4:11 pm

সংবাদ শিরোনাম :
শ্যামনগর: বাঘের আক্রমণে লাশ হয়ে ফিরলেন হাবিবুর! শ্যামনগর: প্রেমের ঘটনাকে কেন্দ্র করে হিন্দু বাড়িতে হামলা! ঘর ও মন্দির ভাঙচুর সবাই সর্তক থাকলেই করোনা ভাইরাস থেকে মুক্ত থাকা সম্ভব: নজরুল ইসলাম দেবহাটা: মানুষের সাথে মৌমাছির বসবাস শ্যামনগর: ইউএনও’র হস্তক্ষেপে বন্ধ হল বাল্যবিবাহ শ্যামনগর: উপকূলের ক্ষতিগ্রস্থ মানুষকে ফ্রি স্বাস্থ্য সেবা প্রদান কলারোয়া: সেবার দাফন টিমের সদস্যদের প্রশিক্ষণ অনুষ্ঠিত সাতক্ষীরা: বন্ধুকে জবাই করে নিজের বাবাকে জানায় খুনি সাগর! সাতক্ষীরা: গাঁজা ক্রয়ের ২০০ টাকার জন্য বন্ধুকে জবাই করে খুন করে সাগর দেবহাটা: দূর্ঘটনায় নিহতের পরিবারের পাশে আওয়ামী লীগ নেতা
সাংবাদিককে হত্যার হুমকির প্রতিবাদে সাতক্ষীরায় মানববন্ধন

সাংবাদিককে হত্যার হুমকির প্রতিবাদে সাতক্ষীরায় মানববন্ধন

এসভি ডেস্ক: সাতক্ষীরা রিপোর্টার্স ইউনিটি’র আয়োজনে সাংবাদিক ও মানবাধিকার কর্মী শেখ রিজাউল ইসলাম’র হত্যার হুমকিদাতাদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার বিকাল ৫ টায় খুলনা রোড় মোড় সংলগ্ন মুক্তিযোদ্ধা চত্ত্বরে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

সংগঠনের সাধারণ সম্পাদক অসীম কুমার বিশ্বাসের উপস্থাপনায় মানববন্ধনে বক্তব্য রাখেন, সভাপতি মোঃ মুনসুর রহমান, যুগ্ম সম্পাদক শেখ রিজাউল ইসলাম, সাংস্কৃতিক সম্পাদক মো: মিজানুর রহমান, দৈনিক দেশ সংযোগ এর সাতক্ষীরা প্রতিনিধি রবিউল ইসলাম, আইন সহায়তা কেন্দ্র (আসক) সাতক্ষীরার সাংগঠনিক সম্পাদক সৌরভ হাসান।

এ সময় দৈনিক নবচেতনার সাতক্ষীরা প্রতিনিধি শেখ হাসান গফুর, এসটিভি’র সাতক্ষীরা প্রতিনিধি মো: মামুন হোসেন (মিলন), সবুজ কুঁড়ি সমবায় সমিতির চেয়ারম্যান মো: সিরাজুল ইসলাম (সিরাজ), সাতক্ষীরা রিপোর্টার্স ইউনিটি’র প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ আশিক সরদার, আহাজউদ্দীন সুমন, মাসুম হোসেন, রবিউল ইসলাম, দৈনিক সকাল বেলার প্রতিনিধি মিহিরুজ্জামান (বাবু), সাপ্তাহিক সূর্যের আলোর পৌর প্রতিনিধি ইব্রাহিম, তারুণ্যের বার্তার ফটো সাংবাদিক নিজাম উদ্দিন সরদার, দৈনিক কাফেলার প্রতিনিধি কামরুল ইসলামসহ সাতক্ষীরার সকল-শ্রেণি-পেশার মানুষ ও জেলার সর্বস্তরের সাংবাদিক’র পাশাপাশি বিভিন্ন সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

সভায় বক্তারা বলেন, গত ১২ জুলাই ১৯ শুক্রবার তারিখে লাবসা ইউনিয়নের থানাঘাটা গ্রামের ইয়াবা ব্যবসায়ীর ভাই ও মৃত শাহাদাৎ হোসেন এর ছেলে মো: রাতুল হোসেন, একই গ্রামের মৃত মোক্তার সরদার এর ছেলে মো: ইসলাম প্রকাশ্য দিবালোকে সাতক্ষীরা থেকে প্রকাশিত সাপ্তাহিক সূর্যের আলোর স্টাফ রিপোর্টার, সাতক্ষীরা রিপোর্টার্স ইউনিটি’র যুগ্ম সম্পাদক ও বাংলাদেশ মানবাধিকার কমিশন সাতক্ষীরা সদর উপজেলা শাখার সিনিয়র সহ-সভাপতি শেখ রিজাউল ইসলাম কে হত্যার হুমকি দেয়। ঐ দিন শেখ রিজাউল ইসলাম নিজের আতœরক্ষার জন্য সাতক্ষীরা থানায় উপস্থিত হয়ে ৩জন কে বিবাদী করে একটি সাধারণ ডায়েরী করে। যার নং-৭১৮। তবে ঘটনার ৫ দিন অতিবাহিত হয়ে গেলেও তদন্ত কর্মকর্তারা কেন বিবাদীদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা নিচ্ছেনা তা আমাদের বোধগম্য নয়। তাই বিষয়টি আমলে নিয়ে সঠিক বিচার ও হুমকিদাতাদের গ্রেফতারের দাবি সংশ্লিষ্ট প্রতিনিধিদের কাছে জানান সংগঠনের নেতৃবৃন্দ।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT