Spread the love

এসভি ডেস্ক : বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার মোস্তাফিজুর রহমানের বৌভাত আজ। নববধূকে বরণ করতে বর্ণিল সাজে সাজানো হয়েছে বাড়ি। বানানো হয়েছে নান্দনিক গেট। নববধূকে বরণ করতে ইতিমধ্যে প্রস্তুত মোস্তাফিজের পরিবার ও আত্মীয়-স্বজন।

মোস্তাফিজের বড় ভাই মাহফুজুর রহমান মিঠু জানান, মোস্তাফিজের বৌভাত অনুষ্ঠানে প্রায় আড়াই হাজার অতিথি থাকবেন। দাওয়াতের কাজ শেষ হয়েছে। চলছে সাজ-সজ্জার কাজ। বাড়ির সঙ্গের প্রধান সড়কে করা হয়েছে আলো ঝলমলে দৃষ্টিনন্দন গেট। সেখান থেকে বাড়ির দরজা পর্যন্ত প্রায় ১০০ মিটার পথের দু’ধারেও সাজানো হয়েছে রঙ-বেরঙের আলোয়। গোটা বাড়ি সাজানো হয়েছে অনন্য রূপে। বর-কনের আসনও সাজানো হচ্ছে ফুল ও রঙিন আলোর সংমিশ্রণে।

মাহফুজুর রহমান মিঠু আরও বলেন, বাংলাদেশ জাতীয় দলের সব খেলোয়াড় নিমন্ত্রিত হয়েছেন। সব আত্মীয়-স্বজনই শরিক হবেন অনুষ্ঠানে। গ্রামীণ পরিবেশে অনুষ্ঠিত হবে বৌভাত।

মোস্তাফিজের বাড়ি সাতক্ষীরার কালীগঞ্জ উপজেলার তারালি ইউনিয়নের তেঁতুলিয়া গ্রামে। এ বাড়িতেই বধূ হয়ে আসবেন শিমু।

নববধূ সুমাইয়া পারভীন শিমু ঢাকা বিশ্ববিদ্যালয়ে মনোবিজ্ঞান বিভাগে অনার্স প্রথম বর্ষের ছাত্রী। তার বাবা মো. রওনাকুল ইসলাম পরিবারের অন্য সদস্যদের নিয়ে থাকেন গ্রামের বাড়ি সাতক্ষীরার দেবহাটা উপজেলার জগন্নাথপুর গ্রামে। পাঁচ লাখ এক টাকা দেনমোহরে গত ২২ মার্চ বিয়ে হয়েছিল তাদের। সে সময় পরিবারের পক্ষ জানিয়েছিল, বিশ্বকাপ শেষে অনুষ্ঠিত হবে বৌভাত। নববধূ শিমুকে সেদিন জাঁকজমক আয়োজনে তুলে নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *