কলারোয়ায় জুয়ার আসরে পুলিশের অভিযানে আটক ছয় – Satkhira Vision

April 11, 2021, 12:55 am

সংবাদ শিরোনাম :
বর পছন্দ না হওয়ায় নববধূর আত্মহত্যা সাতক্ষীরা: বন্ধুকে জবাই করে নিজের বাবাকে জানায় খুনি সাগর! সাতক্ষীরা: গাঁজা ক্রয়ের ২০০ টাকার জন্য বন্ধুকে জবাই করে খুন করে সাগর দেবহাটা: দূর্ঘটনায় নিহতের পরিবারের পাশে আওয়ামী লীগ নেতা বঙ্গবন্ধু বাংলাদেশ গেমস-এ রৌপ্য পদক জয়ী দেবহাটার ইয়াছিন সাতক্ষীরা: একসাথে নেশা করতে যেয়ে কাশেমপুরে বন্ধুর চুরিকাঘাতে কিশোর নিহত কলারোয়া: বালিয়াডাঙ্গা বাজারে অগ্নিকাণ্ডে ৬ দোকান ভষ্মিভূত কলারোয়া: মুখ চেপে ধরে শিশুকে বলৎকার, রক্তক্ষরণ অবস্থায় হাসপাতালে ভর্তি সাতক্ষীরা: সরকারী গোরস্থান হতে সালাউদ্দীনের খুনি সাগর গ্রেপ্তার কলারোয়া: করোনা প্রতিরোধে জনসচেতনতার উপর উপজেলা কমিটির গুরুত্বারোপ
কলারোয়ায় জুয়ার আসরে পুলিশের অভিযানে আটক ছয়

কলারোয়ায় জুয়ার আসরে পুলিশের অভিযানে আটক ছয়

এসভি ডেস্ক: জুয়ার আসরে অভিযান চালিয়ে ৬ জুয়াড়িকে আটক করেছে কলারোয়া থানা পুলিশ। 
বৃহস্পতিবার রাতে সাতক্ষীরার কলারোয়ার ব্রজবাকসা গ্রাম থেকে তাদেরকে আটক করা হয়।

আটক জুয়াড়ীরা হলেন, ব্রজবাকসা গ্রামের আ: রশিদের ছেলে জাহাঙ্গীর হোসেন(৪২), মৃত গফ্ফার আলীর ছেলে জিয়ারুল ইসলাম(২৮), শহর আলীর ছেলে কছিমুদ্দিন(৩৫), মৃত হযরত আলীর ছেলে শরিফুল ইসলাম(৩২), মোহাম্মাদ সরদারের ছেলে সেলিম সরদার (৩০) ও মৃত সাজ্জাদ গাজীর ছেলে রফিকুল ইসলাম(৪০)।

কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুনীর-উল-গীয়াস বলেন, ব্রজবাকসা গ্রামের কছিমুদ্দিনের বসত বাড়ীর টিনের ঘরের বারান্দায় জুয়া খেলা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে ৬ জুয়াড়ীকে আটক করে পুলিশ। এসময় উদ্ধার করা হয় ১০৪ পিচ তাস ও নগদ ২ হাজার ৯শ ৫৫ টাকা।

তিনি আরো বলেন, আটককৃতদের বিরুদ্ধে মামলা করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT