সাতক্ষীরায় বিজিবির অভিযানে বিপুল পরিমান ভারতীয় মালামাল উদ্ধার – Satkhira Vision

April 14, 2021, 4:42 pm

সংবাদ শিরোনাম :
প্রেমের ফাঁদে ফেলে শারীরিক সম্পর্ক! কলেজ শিক্ষার্থীর মামলায় যুবক গ্রেপ্তার শ্যামনগর: বাঘের আক্রমণে লাশ হয়ে ফিরলেন হাবিবুর! শ্যামনগর: প্রেমের ঘটনাকে কেন্দ্র করে হিন্দু বাড়িতে হামলা! ঘর ও মন্দির ভাঙচুর সবাই সর্তক থাকলেই করোনা ভাইরাস থেকে মুক্ত থাকা সম্ভব: নজরুল ইসলাম দেবহাটা: মানুষের সাথে মৌমাছির বসবাস শ্যামনগর: ইউএনও’র হস্তক্ষেপে বন্ধ হল বাল্যবিবাহ শ্যামনগর: উপকূলের ক্ষতিগ্রস্থ মানুষকে ফ্রি স্বাস্থ্য সেবা প্রদান কলারোয়া: সেবার দাফন টিমের সদস্যদের প্রশিক্ষণ অনুষ্ঠিত সাতক্ষীরা: বন্ধুকে জবাই করে নিজের বাবাকে জানায় খুনি সাগর! সাতক্ষীরা: গাঁজা ক্রয়ের ২০০ টাকার জন্য বন্ধুকে জবাই করে খুন করে সাগর
সাতক্ষীরায় বিজিবির অভিযানে বিপুল পরিমান ভারতীয় মালামাল উদ্ধার

সাতক্ষীরায় বিজিবির অভিযানে বিপুল পরিমান ভারতীয় মালামাল উদ্ধার

জিমি,সিটিজেন জার্নালিস্ট,সাতক্ষীরা: সাতক্ষীরায় বিজিবির চোরাচালান বিরোধী নিয়মিত অভিযানে একলক্ষ আঠাশ হাজার চারশত টাকার ভারতীয় মালামাল উদ্ধার। বুধবার ও বৃহস্পতিবার দুইদিন ব্যাপী বিজিবির অভিযানে ভারতীয় ফেন্সিডিল, মদ, পাতার বিড়ি, হরিনা চিংড়ী মাছ, চা পাতা, বাই সাইকেল ও পচাঁ গরুর মাংস উদ্ধার করা হয়।

৩৩ ব্যাটেলিয়ান সূত্রে জানা যায়, ভোমরা ক্যাম্প কমান্ডার সুবেদার সামছুল আলমের নেতৃত্বে গোয়েন্দা শাখার এফ-এস আইনুল ইসলাম, এফ-এস মিজানুর রহমান ও সঙ্গীয় ফোর্সের সহযোগিতায় অভিযান পরিচালনা করে লক্ষীদাড়ি এলাকা থেকে ৩১ বোতল ভারতীয় ফেন্সিডিল উদ্ধার করা হয়।

সূত্র আরো জানায়, গাড়াখালী এলাকা থেকে ১০০ কেজি ভারতীয় গরুর মাংস , কাকডাংগা মাঠ এলাকা থেকে দশ হাজার প্যাকেট ভারতীয় পাতার বিড়ি, রাজ্জাকের মোড় এলাকা থেকে ৩০ কেজি ভারতীয় হরিনা চিংড়ী মাছ , কাকডাংগা মাঠ এলাকা থেকে ৫০ কেজি ভারতীয় চা পাতা, ০১ টি ভারতীয় বাই সাইকেল উদ্ধার করে।

সাতক্ষীরা ৩৩ বিজিবি ব্যাটালিয়ন অধিনায়ক মোহাম্মদ গোলাম মহিউদ্দিন খন্দকার বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT