আশাশুনির খালিয়া হতে মাছ চোর আটক – Satkhira Vision

April 14, 2021, 4:39 pm

সংবাদ শিরোনাম :
প্রেমের ফাঁদে ফেলে শারীরিক সম্পর্ক! কলেজ শিক্ষার্থীর মামলায় যুবক গ্রেপ্তার শ্যামনগর: বাঘের আক্রমণে লাশ হয়ে ফিরলেন হাবিবুর! শ্যামনগর: প্রেমের ঘটনাকে কেন্দ্র করে হিন্দু বাড়িতে হামলা! ঘর ও মন্দির ভাঙচুর সবাই সর্তক থাকলেই করোনা ভাইরাস থেকে মুক্ত থাকা সম্ভব: নজরুল ইসলাম দেবহাটা: মানুষের সাথে মৌমাছির বসবাস শ্যামনগর: ইউএনও’র হস্তক্ষেপে বন্ধ হল বাল্যবিবাহ শ্যামনগর: উপকূলের ক্ষতিগ্রস্থ মানুষকে ফ্রি স্বাস্থ্য সেবা প্রদান কলারোয়া: সেবার দাফন টিমের সদস্যদের প্রশিক্ষণ অনুষ্ঠিত সাতক্ষীরা: বন্ধুকে জবাই করে নিজের বাবাকে জানায় খুনি সাগর! সাতক্ষীরা: গাঁজা ক্রয়ের ২০০ টাকার জন্য বন্ধুকে জবাই করে খুন করে সাগর
আশাশুনির খালিয়া হতে মাছ চোর আটক

আশাশুনির খালিয়া হতে মাছ চোর আটক

খাজরা প্রতিনিধি: গত পরশু রাত নয়টার দিকে আশাশুনি উপজেলার খালিয়া দক্ষিন বিলে আব্দুল মজিদের লোনা পানির মৎস্য ঘের থেকে মাছসহ মাছ চোরকে আটক করে স্থানীয় ঘের মালিকগন।

ঘটনার বিবরনে জানা যায় খালিয়া গ্রামের হাসেম সরদারের ছেলে শাহিন(১৫) মাছ চুরি করার সময় হাতেনাতে ধরা খায়। রাত নয়টার দিকে যখন গ্রামবাসী পবিত্র রমজানের তারাবিহ এর নামাজ পড়তে যায় সেই সুযোগে শাহিন পাশ্ববর্তী আব্দুল মজিদের ঘেরে ঘুনি থেকে মাছ করতে যায়। পাশ্ববর্তী ঘের মালিক মনিরুল ইসলাম ও আলমগীর হোসেন ওৎ পেতে থাকে চোর ধরার জন্য।

স্থানীয় ঘের মালিক মাহমত আলী ও ইয়াসিন সরদার অভিযোগ করে বলেন শাহিন প্রায় সময় আমাদের ঘের থেকে মাছ চুরি করতো।

আটকের পর জীবনে আর কোন দিন এমন কাজ করবে না বলে সকলের কাছে ক্ষমা চেয়ে এবারের মত ক্ষমা পায় শাহিন।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT