Spread the love

এসভি ডেস্ক: অর্থের বিনিময়ে জমি দখলে নেতৃত্ব দিয়ে কলারোয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক তুষারের হাতের আঙুল কেটে ফেলার অভিযোগে সাতক্ষীরার কলারোয়া উপজেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করেছে জেলা ছাত্রলীগ।

শনিবার (১৮ মে) রাতে সাতক্ষীরা জেলা ছাত্রলীগের একটি প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এতে বলা হয়, কলারোয়া উপজেলা ছাত্রলীগের বিরুদ্ধে আনীত অভিযোগ প্রমাণিত হওয়ায় এই কমিটি বিলুপ্ত করা হয়েছে। একইসঙ্গে ছাত্রলীগকর্মী বাবু, মন্টু ও ইমামকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। এছাড়া তাদের স্থায়ীভাবে বহিষ্কার করার জন্য কেন্দ্রীয় নির্বাহী ছাত্র সংসদকে অনুরোধ করা হয়েছে।

উল্লেখ্য, শনিবার দুপুরে ১৫ লাখ টাকার বিনিময়ে জমি দখল করতে গিয়ে উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক তুষারের হাতের চার আঙুল কেটে ফেলেন বর্তমান সভাপতি সাগর ও সাধারণ সম্পাদক নাইস নেতৃত্বাধীন নেতাকর্মীরা।

শনিবার সকালে উপজেলা ছাত্রলীগের বর্তমান সাধারণ সম্পাদক মেহেদী হাসান নাইসের নেতৃত্বে মিন্টু ওই জমি দখল করতে যায় ।এ সময় তুষার বাধা দিতে গিলে তাকে পিটিয়ে আহত করে ও রামদার কোপে চার আঙ্গুল কেটে নেয় সাগর ও নাইস বাহিনী। তাকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে ।