দেবহাটায় পুর্ব শত্রুতার জেরে হামলা, আহত এক – Satkhira Vision

April 14, 2021, 5:50 pm

সংবাদ শিরোনাম :
প্রেমের ফাঁদে ফেলে শারীরিক সম্পর্ক! কলেজ শিক্ষার্থীর মামলায় যুবক গ্রেপ্তার শ্যামনগর: বাঘের আক্রমণে লাশ হয়ে ফিরলেন হাবিবুর! শ্যামনগর: প্রেমের ঘটনাকে কেন্দ্র করে হিন্দু বাড়িতে হামলা! ঘর ও মন্দির ভাঙচুর সবাই সর্তক থাকলেই করোনা ভাইরাস থেকে মুক্ত থাকা সম্ভব: নজরুল ইসলাম দেবহাটা: মানুষের সাথে মৌমাছির বসবাস শ্যামনগর: ইউএনও’র হস্তক্ষেপে বন্ধ হল বাল্যবিবাহ শ্যামনগর: উপকূলের ক্ষতিগ্রস্থ মানুষকে ফ্রি স্বাস্থ্য সেবা প্রদান কলারোয়া: সেবার দাফন টিমের সদস্যদের প্রশিক্ষণ অনুষ্ঠিত সাতক্ষীরা: বন্ধুকে জবাই করে নিজের বাবাকে জানায় খুনি সাগর! সাতক্ষীরা: গাঁজা ক্রয়ের ২০০ টাকার জন্য বন্ধুকে জবাই করে খুন করে সাগর
দেবহাটায় পুর্ব শত্রুতার জেরে হামলা, আহত এক

দেবহাটায় পুর্ব শত্রুতার জেরে হামলা, আহত এক

দেবহাটা প্রতিনিধি: দেবহাটায় পুর্ব শত্রুতার জেরে নজরুল ইসলাম (৪০) নামের এক ব্যক্তিকে পিটিয়ে জখম করেছে প্রতিপক্ষরা।

বৃহষ্পতিবার সন্ধ্যায় উপজেলার নাংলা ঘোনাপাড়া আহছানিয়া জামে মসজিদ প্রাঙ্গনে এ ঘটনা ঘটে।

আহত নজরুল ইসলাম বর্তমানে সখিপুরস্থ দেবহাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। তিনি নাংলা ঘোনাপাড়া গ্রামের শামছুর রহমানের পুত্র।

আহতের পরিবারের সদস্যরা জানান, দীর্ঘদিন ধরে নজরুল ইসলামের সাথে একই এলাকার করিম বিশ্বাসের দুই ছেলে শাহেদুজ্জামান সুজন, তৌহিদুজ্জামান মিলন, কাশেম ঢালীর ছেলে আব্দুস সালাম, মৃত জসীম উদ্দীনের ছেলে মঈনুদ্দীন গাজীর সাথে বিরোধ চলে আসছিলো। বৃহষ্পতিবার সন্ধ্যায় নাংলা ঘোনাপাড়া আহছানিয়া জামে মসজিদে ইফতার করতে গেলে ইফতার শেষে শাহেদুজ্জামান সুজন, তৌহিদুজ্জামান মিলন, আব্দুস সালাম, মঈনুদ্দীন গাজী সহ অজ্ঞাত কয়েকজন নজরুল ইসলামের ওপর অতর্কিত হামলা চালিয়ে পিটিয়ে জখম করে।

এসময় তাকে উদ্ধার করতে গেলে স্থানীয় রফিকুল ইসলাম ও শফিকুল নামের দুজনকে লাঞ্চিত করে তারা। পরে সেখানে উপস্থিত মুসল্লীরা গুরুতর আহত অবস্থায় নজরুলকে উদ্ধার করে সখিপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত আহতের পরিবারের পক্ষ থেকে দেবহাটা থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছিলো বলে জানা গেছে।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT