নড়াইলে ডিবি পুলিশের অভিযানে ইয়াবাসহ গ্রেফতার এক – Satkhira Vision

March 6, 2021, 11:28 am

সংবাদ শিরোনাম :
জিমের পাশে “মানবতার সিঁড়ি” সাতক্ষীরার চোরাই গরু ডুমুরিয়ায় উদ্ধার: ২ চোর আটক কলারোয়া: আ’লীগ নেতার মাথায় পিস্তল ঠেকিয়ে দলীয় প্যাডে স্বাক্ষর নিলেন চেয়ারম্যান প্রার্থী জেলায় কমেছে আম চাষ! আবহাওয়া, বাজার ধর নিয়ে চিন্তিত আম চাষীরা সাতক্ষীরা: প্রতিবন্ধী বিদ্যালয় শিক্ষক-কর্মচারী কল্যাণ সমিতির কমিটি গঠিত শ্যামনগর: প্রাইভেটকারে ঘুরতে বের হয়ে লাশ হলেন শ্যালক-বোনাই! তালা: কিশোরীকে ধর্ষণের অভিযোগে সৎ বাবা গ্রেফতার সাতক্ষীরা: খাবারের প্রলোভন দেখিয়ে ৫ বছরের শিশুকে ধর্ষণ করলো বৃদ্ধ জেলায় কমেছে আম চাষ! আবহাওয়া, বাজার ধর নিয়ে চিন্তিত আম চাষীরা সাতক্ষীরা: ৫০ বোতল ফেনসিডিলসহ কাথন্ডার মাকফুর গ্রেফতার
নড়াইলে ডিবি পুলিশের অভিযানে ইয়াবাসহ গ্রেফতার এক

নড়াইলে ডিবি পুলিশের অভিযানে ইয়াবাসহ গ্রেফতার এক

নড়াইল প্রতিনিধি: নড়াইল জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ অভিযান চালিয়ে ১০০ পিচ ইয়াবাসহ এক মাদকব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃত মাদকব্যবসায়ীর নাম পলাশ ফকির (৩২)। সে নড়াইলের কুমড়ি পূর্বপাড়া এলাকার আফসার ফকিরের ছেলে।

শুক্রবার (৫ এপ্রিল) গভীর রাতে তাকে নিজ এলাকা থেকে গ্রেফতার করে ডিবি পুলিশ সদস্যরা।

গ্রেফতারের সময় দেহ তল্লাশি করে ১০০ পিচ ইয়াবা উদ্ধার করে পুলিশ সদস্যরা। জানা গেছে, গ্রেফতারকৃত পলাশ প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে ইয়াবার ব্যবসা চালিয়ে আসছে মর্মে নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার) এর নিকট একটি গোপন সংবাদ আসে। বিষয়টি খতিয়ে দেখার জন্য তিনি নড়াইল জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের ওসি আশিকুর রহমানকে নির্দেশ দিলে তিনি সঙ্গীয় ফোর্স এসআই খায়রুল, এসআই সেলিম, এএসআই রাজ্জাক, এএসআই জহির, কনস্টেবল মোহন কুন্ডু, বায়েজিদ, মোস্তাফিজসহ ওই এলাকায় গিয়ে পলাশকে গ্রেফতার করে।

এ ঘটনায় নড়াইল সদর থানায় গ্রেফতারকৃত পলাশের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের হয়েছে বলে নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইলিয়াস হোসেন পিপিএম নিশ্চিত করেন।

এ ব্যাপারে নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার) বলেন, নড়াইলকে আমরা ইতোমধ্যে মাদকের করাল গ্রাস থেকে অনেকাংশে মুক্ত করে ফেলেছি। তবে বেশ কিছু মাদকব্যবসায়ী প্রশাসনের চোখকে ফাঁকি দিয়ে নতুন নতুন কৌশল অবলম্বন করে ব্যবসা করা শুরু করছে। কিন্তু নড়াইল জেলা পুলিশের টিমগুলোর কাছে তাদেরকে পরাজয় বরণ করতে হচ্ছে। এ কারণে সকলকে মাদক, জঙ্গি ও সন্ত্রাস থেকে দূরে থাকার জন্য কঠোর হুঁশিয়ারিও প্রদান করেন তিনি।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT