সাতক্ষীরায় সন্ত্রাস ও মাদক বিরোধী বিক্ষোভ ও পথসভা করেছে ছাত্রলীগ – Satkhira Vision

February 28, 2021, 12:00 am

সাতক্ষীরায় সন্ত্রাস ও মাদক বিরোধী বিক্ষোভ ও পথসভা করেছে ছাত্রলীগ

সাতক্ষীরায় সন্ত্রাস ও মাদক বিরোধী বিক্ষোভ ও পথসভা করেছে ছাত্রলীগ

এসভি ডেস্ক: “মাদককে না বলুন, সন্ত্রাস মুক্ত বাংলাদেশ গড়ুন” এই শ্লোগানে সন্ত্রাস ও মাদক মুক্ত শান্তিময় সাতক্ষীরা গড়ার লক্ষ্যে সাতক্ষীরায় সন্ত্রাস ও মাদক বিরোধী বিক্ষোভ ও পথসভা করেছে জেলা ছাত্রলীগ।

এ উপলক্ষে মঙ্গলবার বিকালে সাতক্ষীরা শহীদ আব্দুর রাজ্জাক পার্ক থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রেসক্লাবের সামনে এসে শেষ হয়। সেখানে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয় । জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাদিকুর রহমানের সভাপাত্বিতে বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সভাপতি রেজাউল ইসলাম রেজা,সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহীন আলম সাদ্দাম.সাধারণ সম্পাদক ফজলে রাব্বী শাওন,সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি,কাজী সাহেদ পারভেজ ইমন,সাধারণ সম্পাদক আবুল কালাম সহ জেলা ছাত্রলীগের সকল নেতাকর্মীরা।

এ সময় বক্তারা বলেন মাদক ও চোরাচালান বন্ধের জন্য সাতক্ষীরা জেলা ছাত্রলীগ সর্বদা প্রস্তুত। আমরা প্রধানমন্ত্রীর অঙ্গিকার মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স অব্যাহত রাখতে ও সাতক্ষীরা জেলাকে মাদক ও চোরাচালান মুক্ত করতে দিন রাত কাজ করে যাবে। পুলিশ প্রশাসন যদি মাদক ও চোরাচালানীদের সাথে কোন রকম আপোষ করে তাহলে ছাত্রলীগ রাজপথে নেমে কাজ করবে।

এ সময় সাতক্ষীরার মাদক ও চোরাচালানী বড়বাজারের আমিনুর ও তার ছোটভাই মতিনুরের বিরুদ্ধে প্রশাসনের ব্যবস্থা নেয়ার জোর দাবী জানায় জেলা ছাত্রলীগ।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT