দেবহাটার টিকেটে জমি দখল নিতে গৃহবধুকে পিটিয়ে জখম – Satkhira Vision

March 8, 2021, 6:13 pm

সংবাদ শিরোনাম :
অসুস্থ্য আ’লীগ নেতাকে দেখতে গেলেন সদর উপজেলা চেয়ারম্যান বাবু তালা: বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন এনইউবিটি খুলনাতে ৭মার্চ উপলক্ষ্যে আলোচনা সাতক্ষীরা: পাথরের ভেতর ইটের ‘খোয়া’ হাতেনাতে ধরলেন ইঞ্জিনিয়ার(ভিডিও).. তালা: মাটি কাটতেই বেরিয়ে এলো ৪০০ বছরের পুরাতন স্বর্ণ স্বাদৃশ্য মূর্তি সাতক্ষীরা প্রেসক্লাব নির্বাচনে বাপী-হাবিব-সুজন প্যানেলের ১৩টি পদের মধ্যে ১২টিতে জয় জিমের পাশে “মানবতার সিঁড়ি” সাতক্ষীরার চোরাই গরু ডুমুরিয়ায় উদ্ধার: ২ চোর আটক কলারোয়া: আ’লীগ নেতার মাথায় পিস্তল ঠেকিয়ে দলীয় প্যাডে স্বাক্ষর নিলেন চেয়ারম্যান প্রার্থী জেলায় কমেছে আম চাষ! আবহাওয়া, বাজার ধর নিয়ে চিন্তিত আম চাষীরা
দেবহাটার টিকেটে জমি দখল নিতে গৃহবধুকে পিটিয়ে জখম

দেবহাটার টিকেটে জমি দখল নিতে গৃহবধুকে পিটিয়ে জখম

দেবহাটা প্রতিনিধি: দেবহাটার টিকেটে অসহায় পরিবারকে বসত ভিটা থেকে উচ্ছেদসহ জোর পূর্বক জমি দখলে নিতে তাছলিমা খাতুন (৩০) নামের নামের এক গৃহবধুকে পরিকল্পিত ভাবে কয়েকজন প্রভাবশালী কর্তৃক পিটিয়ে জখমের অভিযোগ পাওয়া গেছে।

মারপিটে জখম গৃহবধু তাছলিমা খাতুন উপজেলার কুলিয়া ইউনিয়নের টিকেট গ্রামের বাসিন্দা ও আব্দুল মালেকের স্ত্রী। বর্তমানে তিনি গুরুতর আহত অবস্থায় সখিপুরস্থ দেবহাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

আরো পড়ুন: দেবহাটা সড়ক পরিবহন শ্রমিকলীগের পক্ষ থেকে দেবহাটা থানার ওসিকে ফুলেল শুভেচ্ছা

এদিকে মারপিটের এ ঘটনায় আহত গৃহবধু তাছলিমা খাতুন বাদী হয়ে বুধবার টিকেট গ্রামের মৃত মাওলা বক্স সরদারের ছেলে গোলাম মোস্তফা (৪৮), আব্দুল করিম (৪৫), আব্দুল করিমের ছেলে সেলিম হোসেন (২০), মেয়ে রেশমা খাতুন (২৫), ও গোলাম মোস্তফার ছেলে শাহাবুদ্দীন (২২) কে আসামী করে দেবহাটা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

দায়েরকৃত অভিযোগ ও ভিকটিমের পরিবার সুত্রে জানা গেছে, দীর্ঘ ২০/২৫ বছর যাবৎ গৃহবধু তাছলিমা ও তার পরিবার একমাত্র সম্বল হিসেবে টিকেটের উক্ত সরকারী খাস জমিটির ভোগদখল ও শান্তিপুর্ন বসবাসে থাকলেও, স্থানীয় প্রভাবশালী ওই আসামীরা ভুক্তভোগী পরিবারটিকে উচ্ছেদ পরবর্তী বসবাসের উক্ত জমিটি জোরপূর্বক দখলের অপচেষ্টা চালিয়ে আসছিলো। এরই ধারাবাহিকতায় মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে আসামীরা বাদীর বসত ভিটায় অনধিকার প্রবেশ সহ পূর্ব পরিকল্পিতভাবে অতর্কিত আক্রমন করে গৃহবধু তাছলিমাকে এলোপাতাড়ি পিটিয়ে জখম, স্বর্নালঙ্কার ছিনতাই এবং তার বসতভিটায় ভাংচুর চালিয়ে জমিটি দখলের চেষ্টা করে।

এসময় স্থানীয়রা ঘটনাস্থলে ছুটে আসলে মুমুর্ষ অবস্থায় তাকে ফেলে রেখে পালিয়ে যায় আসামীরা। পরবর্তীতে স্থানীয়দের সহায়তায় উদ্ধার উদ্ধার সহ আহত গৃহবধু তাছলিমাকে সখিপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

দেবহাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিপ্লব কুমার সাহা বলেন, এ ব্যাপারে অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এদিকে ঘটনাটি নিয়ে দেবহাটা থানায় আসামীদের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করা হলেও ওই আসামীরা বাদী আহত গৃহবধু তাছলিমাকে বিভিন্ন ভাবে হুমকি দিচ্ছে বলেও অভিযোগ করেন ভুক্তভোগী পরিবারটি।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT