Spread the love


নিজস্ব প্রতিনিধি: ধুলিহর আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে স্কুল ড্রেস বিতরণ করা হয়েছে। রবিবার দুপুরে সদরের ধুলিহর ইউনিয়নের ধুলিহর আদর্শ মাধ্যমিক বিদ্যালয় মাঠে বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শেখ আব্দুর রশিদ’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।

এসময় তিনি বলেন, ‘আগামী প্রজন্মকে সুশিক্ষায় শিক্ষিত করে আলোর পথ দেখাতে হবে। যেন শিক্ষার্থীরা দেশের বিভিন্ন সেক্টরে মেধা ও মনন দিয়ে নেতৃত্বৃ দিতে পারে। জননেত্রী শেখ হাসিনা সরকার শিক্ষা বান্ধব সরকার। শিক্ষার উন্নয়নে শিক্ষা প্রতিষ্ঠানে নতুন ভবনসহ শিক্ষকদের এমপিও ভুক্ত করছেন।’ বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ধুলিহর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মো. মিজানুর রহমান (বাবু সানা), জেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মকসুমুল হাকিম প্রমুখ।

আরো পড়ুন: ‘তাকে গুম করে ফেলা হয়েছে’

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ধুলিহর আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. হাবিবুর রহমান, সহকারি প্রধান শিক্ষক মো. আব্দুস সালাম, ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শেখ বোরহান উদ্দিন, ধুলিহর ইউনিয়ন যুবলীগের সভাপতি ও বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য আজহারুল ইসলাম, জেলা মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সোনিয়া পারভীন শাপলা প্রমুখ। এসময় ৬ষ্ঠ শ্রেণির ১শ’১৩ জন শিক্ষার্থীর মাঝে এ স্কুল ড্রেস বিতরণ করা হয়। এসময় ধুলিহর আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন ধুলিহর আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক মো. রুহুল আমিন।