‘তাকে গুম করে ফেলা হয়েছে’ – Satkhira Vision

March 6, 2021, 2:52 pm

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরা প্রেসক্লাব নির্বাচনে বাপী-হাবিব-সুজন প্যানেলের ১৩টি পদের মধ্যে ১২টিতে জয় জিমের পাশে “মানবতার সিঁড়ি” সাতক্ষীরার চোরাই গরু ডুমুরিয়ায় উদ্ধার: ২ চোর আটক কলারোয়া: আ’লীগ নেতার মাথায় পিস্তল ঠেকিয়ে দলীয় প্যাডে স্বাক্ষর নিলেন চেয়ারম্যান প্রার্থী জেলায় কমেছে আম চাষ! আবহাওয়া, বাজার ধর নিয়ে চিন্তিত আম চাষীরা সাতক্ষীরা: প্রতিবন্ধী বিদ্যালয় শিক্ষক-কর্মচারী কল্যাণ সমিতির কমিটি গঠিত শ্যামনগর: প্রাইভেটকারে ঘুরতে বের হয়ে লাশ হলেন শ্যালক-বোনাই! তালা: কিশোরীকে ধর্ষণের অভিযোগে সৎ বাবা গ্রেফতার সাতক্ষীরা: খাবারের প্রলোভন দেখিয়ে ৫ বছরের শিশুকে ধর্ষণ করলো বৃদ্ধ জেলায় কমেছে আম চাষ! আবহাওয়া, বাজার ধর নিয়ে চিন্তিত আম চাষীরা
‘তাকে গুম করে ফেলা হয়েছে’

‘তাকে গুম করে ফেলা হয়েছে’

এসভি ডেস্ক: তার সাথে পারিবারিক সম্পর্ক গভীর ছিল। কোনোদিন কোনো বিষয়ে দ্বিমতও হয়নি। অথচ সেই মানুষটি আমাকে ফেলে চলে যাবে এটা বিশ্বাসযোগ্য নয়।নিজের স্বামী মাছ ব্যবসায়ী মো. হাসান আলিকে গত ১১ দিন ধরে কোথাও খুঁজে না পেয়ে এ কথা বলেন সাতক্ষীরার রসুলপুর মেহেদিবাগের ( বকচরা রোড) বাবর আলি গাজির মেয়ে জোছনা বেগম।

তিনি বলেন, তার ধারনা তার স্বামী কারও প্রতারনার মুখে পড়েছেন। অথবা তাকে গুম করে ফেলা হয়েছে। আমি আমার স্বামীর খোঁজ চাই।

আরো পড়ুন:এসএসসি পরীক্ষা দিচ্ছেন ওসি

রোববার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে তিনি বলেন, শহরের উত্তর কাটিয়ার দ্বীন আলির ছেলে হাসান আলির সাথে আমার বিয়ে হয়েছিল চার বছর আগে। আগে তার আরেক স্ত্রী ছিল। কিন্তু তার সন্তান না হওযায় আমাকে বিয়ে করেন হাসান । তবে আমরা দুই স্ত্রী ভিন্ন স্থানে বসবাস করলেও আমাদের দু’জনের সাথে হাসানের সম্পর্ক ভাল ছিল।

কান্না জড়িত কন্ঠে জোছনা বলেন, গত ১৩ ফেব্রুয়ারি সকালে বাড়িতে থাকা দুই লাখ টাকা নিয়ে বের হয়ে যান স্বামী হাসান। নতুন ব্যবসায় নামার কথা ছিল তার। তিনি জানিয়েছিলেন প্যান্টের ব্যবসা করবেন তিনি। এরপর থেকে হাসান আলি নিখোঁজ রয়েছেন।

তিনি জানান, দ্বিতীয় স্ত্রী সাবিনার কাছে খোঁজ নেওয়ার চেষ্টা করেছি। তার দুটি নম্বর ০১৯৪৭৬২৩৭৫০ এবং ০১৭৮০৪৬৩২৮৯ তে ফোন করা হলে তিনি কোনো জবাব দিচ্ছেন না। আমার স্বামী নিখোঁজ হবার দিন সকালে তার এক পাওনাদার আরিজুল মাস্টার ফোন করে টাকা চেয়েছিলেন। আমার স্বামীর বড় ভাই রহমত আলি, প্রথম স্ত্রী সাবিনা অথবা পাওনাদার আরিজুল তার স্বামীর নিখোঁজের সাথে জড়িত রয়েছে। তারা তাকে গুম করেছে এমন অভিযোগ করেন তিনি।

এ বিষয়ে তিনি সাতক্ষীরা থানায় একটি জিডি করেছেন ( নম্বর ৯৪৫ তাং ১৮.০২.১৯)
জোছনা বেগম তার স্বামীর খোঁজ চেয়ে এর সাথে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের জন্য প্রশাসনের প্রতি অনুরোধ জানান।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT