বুধহাটায় গ্যাস সিলেন্ডার বিষ্ফোড়নে গৃহবধু দগ্ধ – Satkhira Vision

May 14, 2021, 4:09 pm

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরা: ঈদ সামগ্রী নিয়ে অসহায়ের বাড়ি বাড়ি ছুটছেন সাঈদ হারানো টাকার ব্যাগ মালিককে ফিরিয়ে দিলেন পুলিশ সদস্য মোহায়মেনুল তালা: অসহায় মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করলেন সাংবাদিক নজরুল ইসলাম সাতক্ষীরা: এতিমদের সাথে ছাত্রলীগের ইফতার সাতক্ষীরা: সাপ্তাহিক সূর্যের আলোর উদ্যোগে কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ স্ত্রী হত্যা মামলায় সাবেক এসপি বাবুল আক্তার গ্রেফতার সাতক্ষীরা: ভুল নাম্বারে চলে যাওয়া বিকাশের টাকা উদ্ধার করলো পুলিশ শ্যামনগর: আনসার ভিডিপি সদস্যদের মাঝে ঈদ শুভেচ্ছা প্যাকেজ বিতরণ তালাঃ হাজরাকাটীর সেলিম গাজীর পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ  কলারোয়া: ফেনসিডিলসহ মহিলা মাদক ব্যবসায়ী আটক
বুধহাটায় গ্যাস সিলেন্ডার বিষ্ফোড়নে গৃহবধু দগ্ধ

বুধহাটায় গ্যাস সিলেন্ডার বিষ্ফোড়নে গৃহবধু দগ্ধ

আশাশুনি প্রতিনিধি: আশাশুনিতে আইসক্রিম কারখানায় গ্যাস স্যালেন্ডার বিষ্ফোড়নে এক গৃহবধু মারাত্বক ভাবে আহত হয়েছে।

আহত গৃহবধু নাছরিন খাতুন (৩০) বুধহাটা গ্রামের আব্দুর রহিমের স্ত্রী।

জানা গেছে, বুধহাটা কওছারিয়া মাদ্রাসা মোড়ে নিছার আলী সরদারের ছেলে আব্দুর রহিম দীর্ঘদিন ধরে তার নিজস্ব কারখানায় আইসক্রিম তৈরী করে আসছিলেন।

তার আইসক্রিম ফ্যাক্টরী থেকে প্রতিদিন স্থানীয় হকাররা আইসক্রিম নিয়ে ভ্যান যোগে গ্রামগঞ্জের বিভিন্ন স্থানে সরবরাহ করে থাকে।

মঙ্গলবার সকাল ১১টার দিকে আব্দুর রহিম তার স্ত্রী নাছরিনকে সাথে নিয়ে কারখানার মেশিনে গ্যাস সরবরাহ করছিলেন। কিছু বুঝে উঠার আগেই সরবরাহকৃত গ্যাস স্যালেন্ডার বিষ্ফোড়ন হলে গৃহবধু নাছরিন খাতুনের হাত ও পা ঝলসে যায়।

আশেপাশের লোকজন ছুটে গিয়ে তাকে উদ্ধার করে দ্রুত সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করেন।

উল্লেখ্য, প্রায় ৮বছর আগে আব্দুর রহিমের ভাই সোহরাব হোসেন অনুরুপ আইসক্রিম কারখানায় গ্যাস স্যালেন্ডার বিষ্ফোড়নে নিহত হয়েছিলেন।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT