Spread the love

কালিগঞ্জ প্রতিনিধি: সাতক্ষীরা জেলা প্রশাসক এস এম মোস্তফা কামাল বলেছেন, আগামী ৩০ ডিসেম্বর সাতক্ষীরার ৪টি আসনে একটি মডেল নির্বাচন করতে চাই। বিজয়ের মাসে ৩০ ডিসেম্বর হবে আরেকটি বিজয়ের দিন। এ বিজয় অবাধ,সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচনের বিজয়। কোনো অশুভ শক্তি নির্বাচন বানচাল করতে পারবে না। সংখ্যালঘু সম্প্রদায়দের ভয়ের কোনো কারণ নেই। তাদের নিরাপত্তা দেওয়ার জন্য সকল ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। নির্বাচন চলা কালীন সময়ে জেলার মধ্যে ৮০ জন ম্যাজিস্ট্রেট, পুলিশের পাশাপাশি র‍্যাব, বিজিবি মোতায়েন থাকবে।

সোমবার (১৭ ডিসেম্বর) বিকাল সাড়ে ৩ টায় একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বিশেষ আইন শৃঙ্খলা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

কালিগঞ্জ অফিসার্স ক্লাবে উপজেলা নির্বাহী কর্মকর্তা সরদার মোস্তফ শাহিনের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাতক্ষীরা পুলিশ সুপার সাজ্জাদুর রহমান, বিজিবি’র ১৭ ব্যাটালিয়নের উপ-অধিনায়ক মেজর শাহ মোঃ আজাদ আলী, র‍্যাব-৬ এর সাতক্ষীরা ক্যাম্প কমান্ডার মেজর মাহবুবর রহমান, কালিগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শেখ ওয়াহেদিজ্জামান ও কালিগঞ্জ থানা অফিসার ইনচার্জ হাসান হাফিজুর রহমান প্রমুখ। আইন শৃঙ্খলা সভায় সরকারী কর্মকর্তা, জনপ্রতিনিধি, মুক্তিযোদ্ধা, রাজনৈতিকদলের নেতৃবৃন্দ, শিক্ষক, সাংবাদিক ও সুধীবৃন্দ উপস্থিত ছিলেন।